সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

ভালো হতো সবাই যদি এক মানসিকতার হতো: ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক / ৩৫ জন দেখেছেন
আপডেট : মার্চ ১৬, ২০২৪
ভালো হতো সবাই যদি এক মানসিকতার হতো: ইলিয়াস কাঞ্চন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন নিয়ে আবার আলোচনার জন্ম দিয়েছে ইলিয়াস কাঞ্চনের পদত্যাগ। এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন জানালেন তিনি কেন নিপুণের প্যানেলে নির্বাচনে দাঁড়িয়েছিলেন। বড় একজন রাজনীতিবিদের অনুরোধে শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন বলে জানিয়েছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন দাবি করেছেন তিনি।

ইলিয়াস কাঞ্চনের ভাষ্য, নির্বাচনে দাঁড়াতে নিপুণ শুধু আমাকে না, আমার ছেলেকেও ম্যানেজ করেছে। তবু আমি দাঁড়াতাম না। আমাদের দেশের বড় একজন রাজনীতিবিদ অনুরোধ করেছিলেন। কারণ, তার প্রতি আমার একটা ভালোবাসা-শ্রদ্ধা রয়েছে, যার কারণে আমার এ জায়গায় আসতে হয়েছে। ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, আমার তরফ থেকে কোনো ক্রটি আমি করিনি। ভালো হতো আমাদের সবাই যদি এক মানসিকতার হতো। বছরে অন্তত একটি সাধারণ সভার নিয়ম আছে, কিন্তু আমরা সেটিও করতে পারিনি। আসলে এত অনিয়ম যে একা একটা মানুষ তো আর সব করতে পারে না।

বালাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই জানা যায়, আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বর্তমান কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তিনি শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেও পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন নিপুণ আক্তার। কয়েক দিনের মধ্যেই প্যানেল ঘোষণা করবেন তিনি। এ ছাড়া সাবেক সভাপতি মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আলাদা একটি প্যানেলে নির্বাচন করার কথা জানিয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/vafa


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান