শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

জায়েদ খানকে নিয়ে আজ সিডনি মাতাবেন ফারিয়া

বিনোদন ডেস্ক / ১৭ জন দেখেছেন
আপডেট : মে ৫, ২০২৪
জায়েদ খানকে নিয়ে আজ সিডনি মাতাবেন ফারিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢালিউড চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে নায়িকা নুসরাত ফারিয়া এখন সিডনিতে আছেন। ফেসবুকে সিডনিতে তোলা একটি ছবি শেয়ার করে দর্শক-শ্রোতাদের এ তথ্য জানিয়েছেন ফারিয়া। বলেছেন দেখা হচ্ছে।

গত মাসের শেষ সপ্তাহ থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে শো করেছেন জায়েদ খান ও ফারিয়া। আজ (রোববার) থেকে তারা সিডনি মাতাবেন।

শনিবার (৪ মে) নিজের ফেসবুকে এ নিয়ে একটি পোস্ট শেয়ার করেন ফারিয়া। জায়েদের সঙ্গে এক ছাতার নিচে দাঁড়িয়ে থাকা সে ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভাই আমরা সিডনিতে আসছি, ৫ মে দেখা হচ্ছে…’। এদিকে, জায়েদের ফেসবুকেও পোস্ট দেখা যাচ্ছে শো ঘিরে। প্রায় ৫ মিনিটের একটি ভিডিও শেয়ার করেছেন নায়ক। সেখানে দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ার মেলবোর্নের একটি অনুষ্ঠানে স্টেজ শোতে দর্শকরা চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। নেটপাড়ায় নতুন এ জুটির ছবি ও ভিডিও প্রকাশের পর থেকেই আগ্রহের শেষ নেই ভক্তদের। বেশিরভাগ নেটিজেনের মন্তব্যই ছিল ইতিবাচক।

অনেকে আবার লিখেছেন, জায়েদ-ফারিয়া জুটি মন্দ হয় না! মূলত অস্ট্রেলিয়ার মেলবোর্নের স্টেজ শো শেষের পর সিডনির স্টেজ শো মাতানোর ইঙ্গিত ফারিয়া তার ফেসবুকে দিয়েছেন। আর সে শুভক্ষণ আজই। সর্বশেষ তথ্য অনুযায়ী, বিদেশের মাটিতে স্টেজ শো শেষ করে এক সঙ্গে আগামী ১০ মে তাদের দেশে ফেরার কথা রয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/dhgo


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান