রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

এনটিভিতে ঈদ স্পেশাল ধারাবাহিক ‘প্রবাসী পরিবার’

বিনোদন প্রতিবেদক / ২৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১, ২০২৪
এনটিভিতে ঈদ স্পেশাল ধারাবাহিক ‘প্রবাসী পরিবার’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজন করেছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সেই আয়োজনে থাকছে ‘প্রবাসী পরিবার’ শিরোনামে ৭ পর্বের ঈদ স্পেশাল ধারাবাহিক নাটক।

মারুফ রেহমানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন প্রাণ রায়, মিলন ভট্টাচার্য্য, জৌপারী লুসাই, মায়মুনা মম, সেমন্তি সৌমী, মীম চৌধুরী, স্বর্ণলতা, আসিফ নূর, মারুফ মিঠু, রত্মা খান, টুটুল চৌধুরী প্রমূখ।

নাটকটি প্রসঙ্গে মারুফ রেহমানের ভাষ্য, প্রবাসী পরিবারের ঈদ স্পেশাল সাত পর্বে আসলে বাংলাদেশের পারিবারিক বন্ধন কতটা সুন্দর সেটাই তুলে ধরার চেষ্টা করেছি।
পারিবারিক বন্ধনের এই সৌন্দর্য আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

নাটকের গল্পে দেখা যাবে, প্রেমের টানে অনেক বিদেশিনী আসছে বাংলাদেশে। ঠিক প্রেমের টানে না, বন্ধুত্বে টানে জাপানী তরুণী লায়লা চলে এসেছে মতিনের খোঁজে। মতিনের ফেক আইডির নাম সুপার হিরো বিডি। লায়লা মতিনের ছবি দেখেনি। সুপার হিরো বিডি বলেছিলো, তার কাজিনের বিয়ে। লায়লা বাংলাদেশের বিয়ের অনুষ্ঠান দেখার জন্য আর সুপার হিরো বিডিকে সারপ্রাইজ দিতে চলে এসেছে এই দেশে। তার সম্মানে মিন্টু আর সাথীর বিয়ের আয়োজন করা হয়। কিন্তু বিয়ে কি সত্যি সত্যিই হবে? সাথীর মৃত স্বামীর কথা সবাই জানে। যিনি বিদেশ যাওয়ার পথে মারা গিয়েছিলো। এতোদিন পর সেই হারিয়ে যাওয়া প্রবাসীকে নিয়ে তৈরি হয় নতুন ধোঁয়াশা, যার সূত্রপাত হয় সম্প্রতি বিদেশ থেকে আসা তরুণী লায়লার মাধ্যমে।

এরপর? সে প্রশ্নের উত্তর মিলবে ‘প্রবাসী পরিবার’ ধারাবাহিক নাটকে। যা এনটিভিতে প্রচারিত হবে ঈদ আয়োজনে। পরবর্তীতে দেখা যাবে এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে।

The short URL of the present article is: https://tvforumbd.com/hba1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান