সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সিয়ামের জন্মদিনে কী বার্তা দিলেন পরীমণি

বিনোদন প্রতিবেদক / ২৯ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৯, ২০২৪
সিয়ামের জন্মদিনে কী বার্তা দিলেন পরীমণি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা পরীমণি ও সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় প্রথম জুটি বেঁধেছিলেন তারা। শুধু রুপালি পর্দা নয়, বাস্তব জীবনেও দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে।

আজ শুক্রবার (২৯ মার্চ) সিয়ামের ৩৪তম জন্মদিন। এই অভিনেতার বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন এই চিত্রনায়িকা।

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে সিয়ামের সঙ্গে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। পোস্টের শেষে একটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন এই চিত্রনায়িকা।

পাঠকদের সুবিধার জন্য পরীমণির পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘ডিয়ার সিয়াম আহমেদ, আমি সারা জীবন তোমাকে এই ছবিটা দিয়েই বার্থডে উইশ জানাব। এই ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মেমোরি। প্রতিবছর ঘুরে ঘুরে ঠিক এই দিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাবব, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্যতা বাড়ছে।’

তিনি আরও লেখেন, ‘আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হব, দেখো ইনশাআল্লাহ। আমার দেখা একজন গোছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচো। হ্যাপি বার্থডে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টটি শেয়ার করা মাত্রই ৩৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সিয়ামকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/dvu4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান