রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

শাহরুখকন্যার ব্রেকআপ, উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক / ১৫ জন দেখেছেন
আপডেট : মে ৬, ২০২৪
শাহরুখকন্যার ব্রেকআপ, উত্তাল নেটদুনিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খানের ব্রেকআপের খবরে উত্তাল নেটদুনিয়া। আর এমন একটি খবর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে সুহানা নিজেই জানিয়েছেন ।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সুহানা খান তার ইনস্টাগ্রামে বিজ্ঞাপনের একটি ভিডিও পোস্ট করেছেন। আর পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘আমি ব্রেকআপ করে নিলাম।’ বিষয়টি সুহানা পরে স্পষ্ট করেছেন যে তিনি তার প্রেমিকের কথা উল্লেখ করছেন না। বরং, তিনি বলতে চেয়েছিলেন যে তিনি তার সাবান পরিবর্তন করেছেন। কারণ, তার জীবনে এখন এসেছে নতুন সাবান। জানা গেছে, সদ্যই লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নাম লিখিয়েছেন সুহানা। এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের বিজ্ঞাপনে।

২০০৫ সালে লাক্সের সঙ্গে পথচলা শুরু করেন শাহরুখ খান। লাক্সের একটি বিজ্ঞাপনে গোলাপের পাপড়ি ভরা বাথটাবে শাহরুখকে শুয়ে থাকতে দেখা যায়। আর তাকে ঘিরে দাঁড়িয়ে হেমা মালিনি, কারিনা কাপুর খান, শ্রীদেবী, জুহি চাওলা। এবার বাবার পথ অনুসরণ করে একই পথে হাঁটছেন শাহরুখকন্যা। সামনে সুজয় ঘোষের পরিচালনায় ‘কিং’ নামের একটি সিনেমাটিতে দেখা যাবে সুহানাকে। এতে তার বাবা শাহরুখ খানও থাকছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়।

নির্মাতার এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশ্যে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। যেখানে তাকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে চালিত করবেন সুহানাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/qqr9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান