সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

‘মিশন ইম্পসিবল ৮’র ছবি-ভিডিও ফাঁস

বিনোদন ডেস্ক / ২৭ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৮, ২০২৪
‘মিশন ইম্পসিবল ৮’র ছবি-ভিডিও ফাঁস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আবারও ইথান হান্ট চরিত্রে ফিরছেন হলিউড অভিনেতা টম ক্রুজ। ইতিমধ্যে ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির ৮ নম্বর কিস্তির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তারই কিছু ঝলক। সামাজিক মাধ্যম এক্সে অভিনেতার এক ফ্যান পেজ থেকে ফাঁস করে দেওয়া হয়েছে সেটের কিছু ছবি ও ভিডিও। যেখানে সিনেমাটিতে তুমুল অ্যাকশন ও রক্তপাতের ইঙ্গিত পাওয়া যায়।

প্রথম স্থিরচিত্রে দেখা যায়, লন্ডনের ওয়েস্টমিনস্টার ব্রিজের ওপর দৌড়াচ্ছেন টম ক্রুজ। পরনে কালো স্যুটের সঙ্গে মিলিয়ে সাদা শার্ট। তবে শার্টটিতে রক্তের দাগ লেগে আছে।

দ্বিতীয় স্থিরচিত্রে লক্ষ্য করা যায়, শুটিং বিরতির এক ফাঁকে অভিনেতা কথা বলছেন ক্রুদের সঙ্গে। হাসিখুশি তিনি। বাকি দুটি স্থিরচিত্রে দেখা যায়, লন্ডনের আইকনিক ল্যান্ডমার্কে সামরিক উপস্থিতি এবং সশস্ত্র বাহিনী মোতায়েন রয়েছে।

নাম পরিবর্তন হলেও ‘মিশন ইম্পসিবল ৮’র গল্পটি শুরু হবে ‘মিশন ইম্পসিবল—ডেড রেকনিং’ থেকে। এটি নির্মিত হচ্ছে রাশিয়ান স্টিলথ সাবমেরিনের মধ্যে অবস্থিত ‘দ্য এন্টিটি’ নামের একটি এআই সিস্টেমকে ভেঙে ফেলতে ইথান হান্টের মিশনকে কেন্দ্র করে।

এতে ফিরছেন আগের কিস্তির কয়েকজন তারকাও। বেনজি চরিত্রে দেখা যাবে সাইমন পেগকে। লুথারের ভূমিকায় রয়েছেন ভিং রেমেস। গ্রেসের চরিত্র রাঙাবেন হেইলি অ্যাটওয়েল।

প্রসঙ্গত, ফাঁস হয়ে যাওয়া স্থিরচিত্র ও ভিডিওতে টম ক্রুজের ট্রেডমার্ক দৃশ্যগুলোই কেবল আঁচ করা গেছে। কিন্তু সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য এখনও প্রকাশ্যে আসেনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/arv5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান