শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন অক্ষয়-টাইগার

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৯, ২০২৪
ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন অক্ষয়-টাইগার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আগামীকাল বুধবার (১০ এপ্রিল) ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। ২৫ বছর আগে অমিতাভ বচ্চন ও গোবিন্দ অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমা বলিউডে সাড়া ফেলে দিয়েছিল। সেই সিনেমার রিমেক নিয়েই এবার বড় পর্দা কাঁপাতে আসছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

আলি আব্বাস জাফরের এই সিনেমা মুক্তির আগে ইন্সগ্রামে ভক্তদের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানালেন অক্ষয় ও টাইগার। সিনেমার প্রচারণার কাজে অক্ষয় ও টাইগার বর্তমানে দুবাইতে আছেন। সেখান থেকেই ছোট একটি ভিডিও ধারণ করে ইন্সগ্রামে শেয়ার করেছেন তারা। ভিডিওতে জানিয়েছেন, সিনেমার মুক্তি একদিন পিছিয়েছে। পেছানোর কারণও জানান তারা।

ভিডিওতে অক্ষয় বলেন, ‘আমি আর টাইগার এখন আবু ধাবিতে আছি। এখানে আমাদের সিনেমার প্রচারণা চালাতে এসেছি। শেখ নাহিয়ানের তরফ থেকে ইফতারের দাওয়াত পেয়েছি। তার সঙ্গে দেখা করে এসেছি। অনেক মজা হয়েছে, ভালো লেগেছে। সেখানেই আমরা জানতে পেরেছে দুবাইতে ঈদ হবে ১০ এপ্রিল। অর্থাৎ ভারতে হবে ১১ এপ্রিল।’

এরপর টাইগার বলেন, ‘আমরা সবসময় বলেছি বড়ে মিয়া ছোটে মিয়া ঈদে আসবে। আমাদের ওয়াদা ঠিক রাখতে আপনাদের কাছের সিনেমা হলে ১১ এপ্রিল আসছি।’

ভিডিওর শেষে অক্ষয় বলেন, ‘বড়ে মিয়া ও ছোটে মিয়ার তরফ থেকে আপনাদেরকে জানাই অগ্রিম ঈদ মুবারক।’

সিনেমাটি ঘিরে গত এক মাস ধরেই ব্যাপক প্রচারণায় নেমেছেন অক্ষয় ও টাইগার। যেখানেই যাচ্ছেন, একসঙ্গেই যাচ্ছেন দুজন। অ্যাওয়ার্ড শো থেকে শুরু করে রিয়ালিটি শো, সব জায়গায় প্রচার করে বেড়িয়েছেন ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’র।

সিনেমাটি প্রযোজনা করেছেন বাশু ভগনানি, দীপশিখা দেশমুখ, হিমাংশু কিষান মেহরা। এতে আরো অভিনয় করেছেন মানুসী চিল্লার, সোনাক্ষী সিনহা ও আলায় এফ।

The short URL of the present article is: https://tvforumbd.com/de4u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান