শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

বৈশাখী টেলিভিশনের পর্দাজুড়ে বৈচিত্র্যময় ঈদ আয়োজন

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১০, ২০২৪
বৈশাখী টেলিভিশনের পর্দাজুড়ে বৈচিত্র্যময় ঈদ আয়োজন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঈদ আনন্দকে রাঙিয়ে তুলতে এবারও বৈশাখী টেলিভিশনের পর্দাজুড়ে রয়েছে বৈচিত্র্যময় অনুষ্ঠানমালার আয়োজন। সাত দিনের আনন্দ আয়োজনে থাকছে ২৭টি নাটক, ৭টি সিনেমা এবং জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান, বিশেষ কমেডি শো ‘ফানি মোমেন্ট’ ও সিনেমার গানসহ নানা আয়োজন।

দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই প্রতিবার ঈদের অনুষ্ঠানমালা সাজায় বৈশাখী টেলিভিশন। এবারও ঈদের সাতদিন রয়েছে বৈচিত্র্যময় বিনোদনের সম্ভার। ঈদের দিন থেকে পরবর্তী সাতদিন সকাল সাড়ে ৬টায় প্রচারিত হবে একক নাটক। প্রথম দিন প্রচারিত হবে নাটক ‘পাগলা পরিবার’।

প্রতিদিন সকাল সোয়া ৮টায় থাকবে ‘বৈশাখীর সকালের গান’। গাইবেন অনিমা রায়, হৈমন্তি রক্ষিত, পুতুল, দেবলীনা সূর, আতিয়া আনিসা, তিন্নি ও অনিন্দিতা অথি।

ঈদের দিন সকাল ৯টায় একক নাটক বুক পকেটের গল্প এবং পরবর্তী ছয়দিন এই সময়ে প্রচারিত হবে ধারাবাহিক এই নাটক ।

প্রতিদিন সকাল ১০টায় প্রচারিত হবে একক নাটক। সাত দিনে প্রচারিত হবে সাতটি নাটক।

সকাল ১১টায় প্রচারিত হবে ‘গানে গানে ঈদ আনন্দ’। ঈদের দিন গাইবেন জনপ্রিয় শিল্পী খুরশীদ আলম ও অনুপমা। ‘ফানি মোমেন্ট’ প্রচারিত হবে ঈদের দিন দুপুর সাড়ে ১২টায়।

ঈদের দিন দুপুর আড়াইটায় প্রচারিত হবে সিনেমা ‘ মনে প্রাণে আছো তুমি’, দ্বিতীয় দিন ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, তৃতীয় দিন ‘তোমাকে চাই’, চতুর্থ দিন ‘আমি জেল থেকে বলছি’, পঞ্চম দিন ‘আমার প্রাণের প্রিয়া’, ষষ্ট দিন ‘দুই বধু এক স্বামী’ এবং সপ্তম দিন প্রচারিত হবে ‘জান্নাত’।

বিকেল সোয়া পাঁচটা, পৌনে ৬টা ও ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক। ঈদের দিন থাকবে ‘আমি মানুষ’, ‘পাঁচ টন’ এবং ‘হৃদয়ে তুমি’।

ঈদের সাতদিন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৯টা ৫০ মিনিট পর্যন্ত থাকবে ধারাবাহিক ও একক নাটক।

ঈদের দিন থেকে পরবর্তী সাতদিন, রাত ১১টা ৩৫ মিনিটে প্রচারিত হবে সাতটি মেগা ড্রামা।

The short URL of the present article is: https://tvforumbd.com/qnae


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান