শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

চলচ্চিত্র নির্মাণ নিয়ে নতুন ঘোষণা ডিপজলের

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৯, ২০২৪
চলচ্চিত্র নির্মাণ নিয়ে নতুন ঘোষণা ডিপজলের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বলেছেন, আপনাদের কাছে অনুরোধ একবার নির্বাচিত করেন। চারটি নয়, আরো বেশি সিনেমা করবো। বিগত দিনে পাঁচটি করেছি৷ সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনটি মুক্তি পাবে। ছয়টি সিনেমা রেডি করা। নির্বাচনের পর শুরু করব। বিগ বাজেট কত প্রকার কি কি উদাহারণ সহকারে করে দেখাবো। বড় কিছু চিন্তা করেছি। শুধু সিনেমা নয় ছয়টি সিনেপ্লেক্সও করবো মানিকগঞ্জ ও সাভারে।

গতকাল সোমবার (৮ মার্চ) চলচ্চিত্রের ১৮ সংগঠনের সঙ্গে এক ইফতার মাহফিলের আয়োজন করেন মিশা-ডিপজল পরিষদ। এই ইফতার মাহফিলের পর এক আলোচনা সভায় চলচ্চিত্র নির্মাণ নিয়ে নতুন এ ঘোষণা দিয়েছেন ডিপজল।

ডিপজল বলেন, নির্বাচন করার ইচ্ছে ছিল না। পাওয়ার জন্য না, দেওয়ার জন্য। কিছু লোক ফিল্মটা ধ্বংস করতেছে। আমি ভেবেছিলাম রুখে দাঁড়াবেন। অবশ্যই রুখে দাড়াবেন। পুরো কমিটির জন্য ভোট চাই। গতবার কাজ করতে পারিনি। বিতর্কের জন্য যেতে পারিনি। কেউ পায়ের উপর পা দিয়ে বসে তাহলে সেই পরিবেশ ভালো লাগে না।

আয়োজিত আলোচনা সভায় চলচ্চিত্র পরিচালক সমিতির প্রেসিডেন্ট কাজী হায়াৎ বলেন, গর্বের সঙ্গে আমি বলি শিল্পী ডিপজলের জন্মদাতা। সে আমার সন্তান সমতূল্য। আর মিশার সঙ্গে আমার আত্নার সম্পর্ক। চলচ্চিত্রের কত কাছের এরা দু’জন বলে শেষ করা যাবে না। এদের জয়যুক্ত করার অনুরোধ রইলো। আমি চলচ্চিত্রের মানুষ হিসেবে ডিপজলের যত কাছে থেকেছি কেউ এরকম থাকেনি। ওর কাছে গিয়ে ফেরত এসেছে কেউ কখনো দেখিনি। ডিপজলের তুলনায় ডিপজল।

এ সময় আরও বক্তব্য রাখেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি শাহীন সুমন, জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও মিশা সওদাগরসহ আরও অনেকে।

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। ইতোমধ্যে দুইটি প্যানেলই তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মূলত এবার দুইটি প্যানেল হচ্ছে। একটি মিশা-ডিপজল পরিষদ ও অন্যটি কলি-নিপুণ পরিষদ। নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন খোরশেদ আলম খসরু।

The short URL of the present article is: https://tvforumbd.com/q4fl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান