শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

এনটিভিতে ঈদ দেখা যাবে অভাব

বিনোদন ডেস্ক / ২৮ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৫, ২০২৪
এনটিভিতে ঈদ দেখা যাবে অভাব
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজন করেছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সেই আয়োজনে থাকছে ‘অভাব’ শিরোনামে নাটক।

আল আমিন স্বপনের রচনা আর অনন্য ইমন পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, সোহেল মন্ডল, তানিয়া বৃষ্টিসহ অনেকেই।

নাটকের গল্পে দেখা যাবে, চৌধুরী গ্রুপের মালিক হাসান চৌধুরী তার পিএস এর সাথে অফিস রুমে বসে গল্প করছেন। গল্পের মূল বিষয়, হাসান চৌধুরী অভাব দেখতে চান। জন্মের পর থেকে তিনি কোটি কোটি টাকা দেখছেন। বাপ দাদার ব্যবসা সামলাচ্ছেন। নিজের ছেলে মেয়েকে বিদেশে পাঠিয়েছেন। এতো এতো টাকার ভীড়ে তিনি অভাব জিনিসটা খুব কাছ থেকে কখনো দেখেন নি। তাই তিনি এখন অভাব দেখতে চান। পিএস তার কথা শুনে বলে, স্যার আপনি কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে মানুষের অভাব দেখলেইতো পারেন। হাসান চৌধুরী তা করতে চাননা। তিনি অভাবগ্রস্থ মানুষদের সাথে কয়েকদিন থাকতে চান। কমলাপুরে তাকে অনেকেই চিনবে। ইন ফ্যাক্ট ঢাকা শহরের অনেকেই তাকে চিনবে। তাই তিনি এমন কোথাও যেতে চান যেখানে মানুষ তাকে চিনবে না আবার তিনি অভাব কি সেটাও দেখতে পারবেন। পিএস অনেক ভেবে চিন্তে হাসান চৌধুরীকে ছদ্মবেশে গ্রামে যেতে বলেন। প্রত্যন্ত একটি গ্রামের ঠিকানাও দিয়ে দেন। এই গ্রামে গেলে হাসান চৌধুরীকে কেউ চিনবে না। এবং এখানে অভাবগ্রস্থ অনেক মানুষও পাওয়া যাবে। সুতরাং এক গরীব ভিখারির বেশে হাসান চৌধুরী পিএস’র সাজেস্ট করা গ্রামে যান।

এরপর? সে প্রশ্নের উত্তর মিলবে ‘অভাব’ নাটকে। যা এনটিভিতে প্রচারিত হবে ঈদ আয়োজনে। পরবর্তীতে দেখা যাবে এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে।

The short URL of the present article is: https://tvforumbd.com/s72u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান