বিউটি টিপস দিয়ে বিতর্কে সারা

ফোরাম প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৯ জন দেখেছেন

যদি আপনি নিজের ত্বককে মসৃণ, ট্যান করতে চান, তাহলে ব্যবহার করুন ব্রোঞ্জার। আর আপনি যদি উজ্জ্বল ফর্সা, চকচকে হয়ে উঠতে চান, তাহলে তার জন্য পাউডার ব্যবহার করুন।

সম্প্রতি বেঙ্গালুরুর এক অনুষ্ঠানে ত্বক ও সৌন্দর্য সংক্রান্ত প্রশ্নোত্তর পর্বে এমন কথা জানানোয় সমালোচিত হয়েছেন সাইফ আলী খান ও অমৃতা সিং কন্যা সারা আলী খান।

অনেকেই মনে করছেন সারা আলী খানের কালারিজম সম্পর্কে তেমন বেশি ধারণা নেই। কারণ, যখন তার ত্বকের চাকচিক্য ঘিরে প্রশ্ন ওঠে সিম্বা খ্যাত নায়িকা বলেন, যদি আপনি আপনার সাজে ডার্ক লুক আনতে চান সেক্ষেত্রে ‘স্প্রে পেইন্ট’ আপনাকে অনেকখানি সাহায্য করতে পারে। একইভাবে আপনি মনে করলে ব্যবহার করতে পারেন গোলাপি রঙের নেলপলিশ।

অনুষ্ঠান সভার প্রশ্নোত্তর পর্বে এক নারী যখন তার কাছে জানতে চান, তিনি কি সমুদ্র সৈকতে গিয়ে ট্যান হয়ে নিজেকে ডার্ক লুকে মেলে ধরতে গিয়ে সমস্যায় পড়বেন না? যেখানে ডার্ক লুক নারীদের আজকের দিনে আজও এক সমস্যার কারণ? তার উত্তরে সারা জানিয়েছেন, আমি সত্যি কথা বলতে বিচে যেতে ভালোবাসি এবং ট্যান হতে আমার কোনও সমস্যাই নেই।’ সেই সঙ্গে সারা এও জানিয়েছেন আপনি যদি ট্যান হতে চান, তা হলে অবশ্যই ব্রোঞ্জার ব্যবহার করুন আর যদি ফেয়ার হতে চান তা হলে পাউডার ব্যবহার করুন। তবে মূল কথা হলো বাহ্যিক সৌন্দর্যই শেষ কথা নয়।

শেয়ার করুন

এ বিভাগের অন্যান্য খবর