সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ফোরাম প্রতিবেদক / ৯৪ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১১, ২০২৩
কেন কটাক্ষের শিকার জাহ্নবী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সমসাময়িক নায়িকারা যখন বাণিজ্যিক সিনেমায় ব্যস্ত, তখন ভিন্ন পথ বেছে নিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল, রুহি, গুড লাক জেরির মতো একাধিক নারীকেন্দ্রিক সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমায় বেশ প্রশংসা কুড়িয়েছে তার অভিনয়।

তবে বলিউডে অভিনয়ের শুরু থেকেই নানান কটূক্তির মুখে পড়েছেন তিনি।

সম্প্রতি এ প্রসঙ্গে কথা বলেছেন জাহ্নবী। তিনি দাবি করেন, ‘বাবা-মায়ের নাম ভাঙিয়ে কখনও কাজ পাননি তিনি। কিন্তু তারপরও প্রতি মুহূর্তে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

এই অভিনেত্রী বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে যখন কোনো অপরিচিত ব্যক্তি বলেন, ‘অভিনয় পারো না তো করো কেন, নেপোকিড?’ তখন সত্যিই খুব কষ্ট লাগে। কারণ, একটা কাজের পেছনে একজন আর্টিস্ট কি পরিমাণ পরিশ্রম করেন তা কেউ বিবেচনা করে না। বরং ভুল ধরতেই ব্যস্ত থাকে। ’

তিনি আরও বলেন, ‘হ্যাঁ, কেউ যদি কাজ দেখে বিবেচনা করে বলে, ‘মিলি’তে তুমি ভালো ছিলে, কিন্তু অন্য ছবিতে তোমার অভিনয়ের উন্নতি করতে হবে’, তাহলে আমি সেটাকে সম্মান করি। কেননা দর্শক ভালো কাজ দেখার আশা করলে আর্টিস্ট হিসেবে আমি তা করার চেষ্টা করব। ’

প্রসঙ্গত, জাহ্নবী ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে অভিষেক করেছিলেন। পরবর্তীতে তাকে দেখা যায় ‘গুঞ্জন সাক্সেনা’তে। যেখানে তার অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছিলেন এই অভিনেত্রী। এছাড়াও ‘মিলি’তে নজর কেড়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/b92n


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান