সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সেন্সরে আটকে আছে ‘বিশ্বসুন্দরী’

ফোরাম প্রতিবেদক / ৬৪৯ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২৫, ২০১৯
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র। এর আগে দুবার মুক্তির তারিখও ঘোষণা করা হয়। কিন্তু চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

এরই মধ্যে জানা গেল, ‘বিশ্বসুন্দরী’ আটকে আছে সেন্সর বোর্ডে। সিনেমার কাজ অসম্পূর্ণ থাকায় সেন্সর ছাড়পত্র পাচ্ছে না এটি। এ খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘গত ২ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে ‘বিশ্বসুন্দরী’। আমরা বোর্ডের সদস্যরা মিলে সিনেমাটি দেখেছি। সেখানে দেখা গেছে এখনও এর কাজ পুরোপুরি শেষ হয়নি। কিছু ডাবিং বাকি আছে। অসম্পূর্ণ সিনেমা সেন্সর বোর্ডে জমা দেওয়ায় এর সেন্সর হয়নি।’

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, ‘সিনেমাটিতে কোনো আপত্তি পাওয়া যায়নি। কিছু টেকনিক্যাল কারণে এর ব্যাকগ্রাউন্ড মিউজিকটি অসম্পূর্ণ ছিল। তবে দুই একদিনের মধ্যেই সব সম্পূর্ণ করে আবার সেন্সরের জন্য আবেদন করা হবে।’

উল্লেখ্য, সিনেমাতে সিয়াম-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরও অনেকে। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

The short URL of the present article is: https://tvforumbd.com/6o1e


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান