সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

শাহরুখের ‘পাঠান’: পোস্টার চুরির অভিযোগ!

ফোরাম প্রতিবেদক / ৩১৩ জন দেখেছেন
আপডেট : জুন ২৬, ২০২২
শাহরুখের 'পাঠান': পোস্টার চুরির অভিযোগ!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

যশরাজ ফিল্মসের স্পাই-থ্রিলার ছবি ‘পাঠান’ নিয়ে আলোচনা দুই বছরের বেশি সময় ধরে। এতে অভিনয় করছেন শাহরুখ খান, সেটা নিয়ে ২০২০ সাল থেকে খবর প্রকাশ করে আসছিল ভারতীয় গণমাধ্যমগুলো। কিন্তু এ বিষয়ে অভিনেতা ছিলেন চুপ। অবশেষে ছবির বড় অংশের শুটিং শেষে প্রকাশ্যে এল ‘পাঠান’-এর ফার্স্ট লুক।

২৫শে জুন শাহরুখের অভিনয় ক্যারিয়ারের ৩০ বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে ছবিটির ফার্স্ট লুক ও পোস্টার। তবে এরপরই পোস্টার চুরির অভিযোগ উঠেছে ‘পাঠান’-এর নির্মাতাদের বিরুদ্ধে। অনেক টুইটার ব্যবহারকারীর অভিযোগ ‘পাঠান’-এর পোস্টার ইদ্রিস এলবার ‘বিস্ট’ থেকে সরাসরি নকল করা হয়েছে। অনেকে আবার ‘পাঠান’ ও ‘বিস্ট’-এর পোস্টার পাশাপাশি জুড়ে দিয়েছেন চুরির বিষয়টি বোঝানোর জন্য।

তবে ছবির পোস্টার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় বয়ে গেলেও বিষয়টি নিয়ে শাহরুখ বা যশরাজ ফিল্মসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘ওয়ার’খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২৫শে জানুয়ারি। ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়া আরও আছেন জন আব্রাহাম, ইমরান হাশমি। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন সালমান খান। ভারতের বিভিন্ন লোকেশন ছাড়াও ইউরোপের কয়েকটি দেশে শুটিং হবে ছবিটির।

The short URL of the present article is: https://tvforumbd.com/a289


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান