সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ফ্রান্স দলও পেলো বীরোচিত অভ্যর্থনা

ফোরাম প্রতিবেদক / ৭০ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২১, ২০২২
ফ্রান্স দলও পেলো বীরোচিত অভ্যর্থনা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টানা দ্বিতীয়বার বিশ্বকাপ জয় না করলেও রানার্স আপ হওয়ায় যথাযথ সম্মানের সাথে কিলিয়ান এমবাপ্পেদের বরণ করে নিলো ফরাসিরা। সোমবার রাতে দেশে ফেরার পর ফুটবলারদের স্বাগত জানাতে প্যারিস বিমানবন্দরে হাজির হন কয়েক হাজার সমর্থক। অনেকের হাতে ছিল জাতীয় দলের পতাকা। প্রিয় ফুটবলারদের জার্সি পরেও গিয়েছিলেন অনেকে।

টানা দ্বিতীয়বার বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরাই থেকে গেলো কিলিয়ান এমবাপেদের। আর্জেন্টিনার কাছে টাইব্রেকারে হেরে শিরোপা খোয়াতে হয়েছে ফ্রান্সকে। তবু দেশে ফিরে বীরোচিত অভ্যর্থনা পেলেন এমবাপ্পেরাও।

বিমান থেকে প্রথম নামেন অধিনায়ক লরিস এবং কোচ দিদিয়ের দেশম। তাদের পর একে একে নামেন ফুটবলার এবং অন্যরা। বিমানবন্দর থেকে পুরো দলকে নিয়ে যাওয়া হয় প্যারিসের বিখ্যাত প্লেস দে লা কনকর্ডের কাছে একটি হোটেলে। সেখানে ভিড় করেছিলেন লক্ষাধিক সমর্থক। চিৎকার করে তারা সমর্থন জানাচ্ছিলেন ফুটবলারদের।

ফুটবলাররা হোটেলের বারান্দায় এসে সমর্থকদের দিকে হাত নাড়েন। তবে অধিকাংশ ফুটবলারের মুখে হাসি থাকলেও এমবাপ্পেসহ কয়েক জনের মুখ ছিল শুকনো। সমর্থকদের উচ্ছ্বাসে হাত নাড়লেও মুখে হাসি ছিল না এমবাপ্পের।

বিশ্বকাপের ইতিহাসে ৫৬ বছর পর ফাইনালে দ্বিতীয় ফুটবলার হিসেবে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেছেন এমবাপ্পে। গোল করেছেন টাইব্রেকারেও। তবু দলকে জেতাতে পারেননি ‘গোল্ডেন বুট’ জয়ী ২৪ বছরের এই স্ট্রাইকার।

The short URL of the present article is: https://tvforumbd.com/vxiv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান