সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

একের পর এক ফ্লপ ছবি, ‘বাহুবলী’ ভাঙিয়েই খাচ্ছেন প্রভাস

ফোরাম প্রতিবেদক / ১৯৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ১, ২০২২
একের পর এক ফ্লপ ছবি, ‘বাহুবলী’ ভাঙিয়েই খাচ্ছেন প্রভাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তেলুগু ইন্ডাস্ট্রিতে প্রভাসের জনপ্রিয়তা অনেকদিন ধরেই। তবে তিনি প‍্যান ইন্ডিয়া স্টার হয়ে ওঠেন ‘বাহুবলী’র পর। বাহুবলীর দুটি ছবির পর জনপ্রিয়তা শিখরে ওঠে প্রভাসের‍। যদিও তারপর থেকে আর একটি ছবিও হিট হয়নি তাঁর। তবুও ওটিটি প্ল‍্যাটফর্মে আসতে রাজি নন প্রভাস। ছবি ফ্লপ হলেও বড়পর্দাতেই থাকতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাস বলেন, “হয়তো ওটিটি (OTT) তে কিছু ছবি রিলিজ করা ভাল। আমার মনে হয় এটা অনেক নিরাপদ সিদ্ধান্ত যদি ছবি নির্মাতাদের মনে হয় যে দর্শকরা ছবিটি হলে গিয়ে দেখার থেকে বাড়িতে বসে দেখা বেশি পছন্দ করবেন। তবে এখন আমার সব ছবিই বড়পর্দার জন‍্য।”

তবে তিনি ডিজিটাল ডেবিউয়ের সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেননি। ভবিষ‍্যতে হয়তো OTT তে আসতে পারেন তিনি। প্রভাস বলেন, “আমি জানি আমাদের সবার উন্নতি করা উচিত, কিন্তু আগামী তিন চার বছর আমি OTT র কথা ভাবছি না। আমার প্রেক্ষাগৃহ আর ওই অভিজ্ঞতাটা ভাল লাগে।”

কিছুদিন আগেই এই একই ধরণের কথা শোনা যায় জন আব্রাহামের মুখে। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, OTT প্ল‍্যাটফর্ম তাঁর ভাল লাগে। তবে সেটা শুধু প্রযোজক হিসাবে, অভিনেতা হিসাবে নয়। জন বলেন, প্রযোজক হিসাবে তিনি চাইবেন ডিজিটাল প্ল‍্যাটফর্মে তাঁর আরো ছবি মুক্তি পাক। কিন্তু একজন অভিনেতা হিসাবে তিনি বড়পর্দাতেই থাকতে চান।

এমন সিদ্ধান্তের কারণ কী? জনের স্পষ্ট কথা, মাসে ২৯৯ বা ৪৯৯ টাকা দিয়ে দর্শক বাড়ি বসে তাঁকে দেখবে। এই বিষয়টা তিনি মানতে রাজি নন। উপরন্তু তিনি আরো বলেন, “কারোর বাথরুমে যাওয়ার দরকার পড়লে মাঝপথে আমার ছবি থামিয়ে দিয়ে চলে যাবে, সেটা আমার কাছে খুব বিরক্তিকর। আমি বড়পর্দার নায়ক আর আমি সেখানেই থাকতে চাই। ২৯৯-৪৯৯ টাকা দিয়ে আমাকে পাওয়া যাবে না।”

প্রসঙ্গত, আগামীতে বেশ কিছু ছবিতে দেখা যাবে প্রভাসকে। আদিপুরুষ ছাড়াও ‘সালার’ ছবিতে অভিনয় করবেন তিনি। ছবির পরিচালনা করছেন প্রশান্ত নীল। প্রভাস ছাড়া এই ছবিতে আর কাকে কাকে দেখা যাবে তা এখনো স্পষ্ট নয়। তবে আগামী বছর গ্রীষ্মে মুক্তি পাবে সালার। এছাড়াও দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চনের সঙ্গে প্রোজেক্ট কে ছবিতেও অভিনয় করবেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/6e1f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান