সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

আলিয়া ভাটের এক সন্তানের সাথে আরেকটা ফ্রি!

ফোরাম প্রতিবেদক / ২৪০ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৮, ২০২২
আলিয়া ভাটের এক সন্তানের সাথে আরেকটা ফ্রি!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মা হতে চলেছেন আলিয়া ভাট, এ খবর প্রকাশ‍্যে আসা মাত্রই খুশির জোয়ারে ভাসছেন অনুরাগীরা। রণবীর কাপুর বাবা হওয়ার ট্রেনিং নেওয়া শুরু করে দিয়েছেন। আলিয়াও শুটিং সামলে আপাতত অন্তঃসত্ত্বাকালীন বিরতিতে রয়েছেন। ‘রণলিয়া’ জুটি দুজনেই ব‍্যস্ত নতুন নতুন ছবির শুটিংয়ে। এর মাঝেই রণবীরের দেওয়া এক নতুন খবরে গুঞ্জন আরো বেড়েছে।

এই মুহূর্তে ‘শামশেরা’ ছবির প্রচারে ব‍্যস্ত রয়েছেন অভিনেতা। বিভিন্ন সাক্ষাৎকারে আসন্ন ছবির পাশাপাশি রণবীরের পিতৃত্বের ব‍্যাপারেও নানান কথাবার্তা চলছে। এমনি এক সাক্ষাৎকারে অভিনেতার একটি মন্তব‍্য জল্পনা উসকে দিয়েছে।

আসলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে দুটি সত‍্যি আর একটি মিথ‍্যে কথা বলতে বলা হয়েছিল। কিছুক্ষণ ভেবে রণবীর বলেন, “আমি যমজ সন্তানের বাবা হতে চলেছি। আমি একটি বড় পৌরাণিক ছবির অংশ হতে চলেছি আর আমি কাজ থেকে একটা বড় বিরতি নিতে চলেছি।”

এরপরেই নেটিজেনরা ধন্দে পড়েছেন। ব্রহ্মাস্ত্র ছবিতে যে পৌরাণিক কাহিনির ছোঁয়া থাকবে তা অনেক আগে থেকেই জানা। অর্থাৎ এটা সত‍্যি। কিন্তু অন‍্য দুটো মন্তব‍্যের মধ‍্যে কোনটা মিথ‍্যে? নেটিজেনরা একরকম নিশ্চিত, কাজ থেকে এত তাড়াতাড়ি কোনো বিরতি রণবীর নেবেন না। উপরন্তু তিনি চার বছর পর বড়পর্দায় ফিরছেন। তার মানে দাঁড়াল রণবীর আলিয়া যমজ সন্তানের বাবা হচ্ছে এটাই সত‍্যি।

আলিয়া অবশ‍্য সম্প্রতি হলিউড ডেবিউ প্রোজেক্টের শুটিং সেরে দেশে ফিরেছেন। এখন কিছুদিন বিরতিতে থাকবেন তিনি। সম্ভবত সন্তানের জন্ম দিয়ে তারপরেই আবার কাজে ফিরবেন আলিয়া। রকি অউর রানি কি প্রেম কাহানির শুটিং কিছুটা বাকি রয়েছে, সেটা সারবেন বলে খবর।

The short URL of the present article is: https://tvforumbd.com/qt6f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান