শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

অপু বিশ্বাসের নয়া প্রেমিক নিরব

ফোরাম প্রতিবেদক / ৭৪৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২০
অপু বিশ্বাসের নয়া প্রেমিক নিরব
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ নামে এক ছবিতে নিরবের সাথে পর্দার প্রেমে মজবে অপু বিশ্বাস। অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিতব্য ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন বন্ধন বিশ্বাস।

চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখ, হাসি-কান্না নিয়ে পরিচালক বন্ধন বিশ্বাস নির্মাণ করছেন সিনেমা ‘ছায়াবৃক্ষ’। রবিবার গুলশানের একটি রেস্তোরায় নিরব-অপু বিশ্বাস আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন পরিচালক।

প্রায় একযুগ আগে দ্বৈত পরিচালক শাহীন সুমনের ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘মনে বড় কষ্ট’ দুই ছবিতে অপু বিশ্বাসের নায়ক না হলেও সহশিল্পী ছিলেন নিরব৷ এবার তাকে নায়িকা হিসেবে পাচ্ছেন। নিরবের প্রত্যাশা, নায়ক হিসেবে অপুর বিপরীতে দর্শক তাকে গ্রহণ করবেন।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, অপু বিশ্বাস জনপ্রিয় নায়িকা। আর নিরব আমার খুব আপন মানুষ। তার সঙ্গে বোঝাপড়া চমৎকার। আশা করছি, ‘ছায়াবৃক্ষ’-তে নতুন এ জুটিকে দর্শক পছন্দ করবেন। তিনি বলেন, এ ছবির জন্য অপু বিশ্বাসকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমানোর কথা বলেছি। তিনি তাই করবেন বলে আশ্বাস দিয়েছেন।

মূলত চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি কান্না ও সার্বিক দিনযাপন নিয়ে ‘ছায়াবৃক্ষ’ ছবির গল্প। নিরব-অপু ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ। ছবির সংগীত পরিচালনায় ইমন সাহা এবং কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করছেন তানভীর আহমেদ সিডনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/fx20


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান