মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

৯ জন যুবতীকে বিয়ে করেছিলেন এই যুবক! তারপরে….

ফোরাম প্রতিবেদক / ২৩৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৭, ২০২২
৯ জন যুবতীকে বিয়ে করেছিলেন এই যুবক! তারপরে....
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সাধারণত আমাদের দেশে একজন পুরুষ এবং একজন মহিলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও, কোনো কারণবশত বিবাহ বিচ্ছেদ হলে সকলের অনুমতিক্রমে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের পর তাঁরা পুনরায় অন্য কাউকে বিবাহ করতে পারেন। তবে, এবার এমন একটি ঘটনা সামনে এসেছে যা জানার পর রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে গেছে সকলের। জানা গেছে, এবার একজন ব্রাজিলিয়ান মডেল একইসাথে ৯ জন যুবতীকে বিবাহ করে ফেলেছেন। হ্যাঁ, শুনে ভিরমি খাওয়ার জোগাড় হলেও এটা কিন্তু একদমই সত্যি।

খবর অনুযায়ী, ব্রাজিলিয়ান মডেল আর্থার ও উরসো গত বছর একটি অনুষ্ঠানে ৯ জন যুবতীকে বিয়ে করে সবাইকে চমকে দিয়েছিলেন। এদিকে, ওই ৯ জন যুবতীর মধ্যে একজন তাঁকে ছেড়ে চলে যান। যার ফলে এখন তিনি ৮ জন স্ত্রীকে নিয়ে বসবাস করছেন। যদিও, তাঁর জীবন আগের মতো আর সহজ নেই বলে জানা গেছে। এমনকি, নিজের সেই অভিজ্ঞতা সকলের সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

কেন ৯ জন যুবতীকে বিয়ে করেন তিনি
এই প্রসঙ্গে বিয়ের কয়েকদিন পর গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে উরসো জানিয়েছিলেন যে, তিনি একক বিয়ে সমর্থন করেন না। যে কারণে তিনি ৯ জনকে বিয়ে করেছেন। এছাড়াও, উরসো জানান যে, তিনি “ফ্রি লাভ লাইফ সেলিব্রেট” করতে চান। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ব্রাজিলে বহুবিবাহ অবৈধ। তাই তাঁর এই বিয়েও আইনত অবৈধ। এমতাবস্থায়, বিয়ের কয়েক বছর ধরে তাঁরা ভালোভাবে দিন কাটালেও এখন আর্থার অনেক সমস্যার মুখোমুখি হচ্ছেন।

কোন সমস্যার মুখোমুখি হচ্ছেন
জানা গেছে, উরসো আটজন স্ত্রীকে নিয়ে খুশি হলেও আবার একই সঙ্গে আট বউকে নিয়ে ঝামেলাতেও পড়েছেন তিনি। উরসো জানান, “মাঝে মাঝে চাইলেও যার সঙ্গে থাকতে চাই তার সঙ্গে থাকতে পারি না।” মূলত, তিনি সকল স্ত্রীর সাথে থাকার জন্য একটি সেক্স রোস্টার তৈরি করেছেন। যাতে সবাই সমানভাবে সময় পান। উরসো বলেছেন, অনেক সময় তিনি অন্য স্ত্রীর সাথে থাকতে চাইলেও, শুধুমাত্র রোস্টারের কারণে তাঁকে অন্য কারও সাথে থাকতে হয়। এছাড়াও, এতগুলি স্ত্রী থাকার কারণে বিশাল খরচের বিষয়টিতেও হিমশিম খাচ্ছেন তিনি।

একাধিক স্ত্রী থাকার উপকারিতা
৮ জন স্ত্রীকে নিয়ে ঝামেলায় পড়লেও আবার এর সুবিধার কথাও জানিয়েছেন তিনি। উরসো বলেন, “অধিক সঙ্গী থাকার সবচেয়ে বড় সুবিধা হল যৌনতার স্বাধীনতা। আমি সপ্তাহান্তে অনেক মজা করি।” তিনি বলেন, “যাঁরা আমার একাধিক স্ত্রী থাকার বিষয়ে বিরোধিতা করেন তাঁরা নিজেরাই বহুবিবাহ করতে চান।”

তাঁর আসল স্ত্রী কি জানিয়েছেন
উরসোর অফিসিয়াল স্ত্রীর নাম হল লুয়ানা কাজাকি। তিনি পেশায় একজন মডেল। এমতাবস্থায়, তাঁর স্বামীর আরও ৮ জন স্ত্রী থাকার প্রসঙ্গে তাঁর কোনো সমস্যা নেই বলে জানান লুয়ানা। যদিও তিনি বলেন যে, মাঝে মাঝে তাঁর খারাপ লাগে যখন তাঁর স্বামী তাঁকে সঠিক সময় দিতে পারেন না। তবে, এতকিছুর পরও লুয়ানা উরসোর সঙ্গে সম্পর্ক রাখতে চান বলে জানা গেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/km87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান