মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন

৩৯ কেজি ওজন কমিয়েছেন লাস্যময়ী রুনা খান

ফোরাম প্রতিবেদক / ১৯৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২, ২০২২
৩৯ কেজি ওজন কমিয়েছেন লাস্যময়ী রুনা খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মঞ্চ ও টেলিভিশন নাটকের পরিচিত মুখ রুনা খান। ‘গহীন বালুচর’, ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘ছিটকিনি’-এ তার অভিনয়গুলো নজর কাড়ে দর্শকের। আর সাবলীল অভিনয়ের মাধ্যমে তো অনেক আগেই প্রতিষ্ঠিত করেছেন নিজেকে।

টিভি নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ফেসবুক হ্যান্ডেলে বেশ সক্রিয়। সেখানে নিজের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী।

প্রিয় তারকা সোশ্যালে সক্রিয় থাকায় ভক্ত-অনুরাগীরা তাদের কৌতূহল মিটিয়ে থাকেন। এভাবে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সহজেই যুক্ত থেকে নিজেকে আপডেটও রাখতে পারেন রুনা খান।

৩৯ কেজি ওজন কমিয়েছেন লাস্যময়ী রুনা খান

সম্প্রতি এই অভিনেত্রী অনাকাঙ্ক্ষিতভাবে বেড়ে যাওয়া শারীরিক ওজন ১০৫ কেজি থেকে ৩৯ কেজি কমিয়েছেন। বর্তমানে তার ওজন ৬৫ কেজি বলে কয়েকদিন আগে জানিয়েছেন।

তবে এক যুগ আগে ৫৬ কেজি ওজন ছিল অভিনেত্রীর। ২০০৯ সালে বিয়ে হয়। বিয়ের পরের বছর সন্তানও হয়। কিন্তু একপর্যায়ে ওজন দাঁড়ায় ৯৫ কেজিতে।

২০১১ সালে অনাকাঙ্ক্ষিতভাবে বেড়ে যাওয়া ওজন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন রুনা খান। কিন্তু ওজন নিয়ন্ত্রণে আসার বিপরীতে বেড়ে দাঁড়ায় ১০৫ কেজিতে।

এক বছরে ওজন কমিয়ে এখন ৬৬ কেজি তিনি। এজন্য অনেক পরিশ্রম করতে হয়েছে তার। জানিয়েছেন, প্রতিদিন সকালে দুটি ডিম খেতেন, এরপর ফল। তারপর ব্ল্যাক কফি পানের পর প্রায় ঘণ্টাখানেক হাঁটতেন। দুপুরে খেতেন এক কাপ ভাত ও এক বাটি সবজি, বড় এক পিস মাংস অথবা মাছ।

৩৯ কেজি ওজন কমিয়েছেন লাস্যময়ী রুনা খান

এছাড়া জানিয়েছেন, বিকেলের খাবারে থাকতো মুঠো পরিমাণ বাদাম, ব্ল্যাক কফি ও এক ঘণ্টা ইয়োগা এবং রাতের খাবারে থাকতো বড় এক বাটি সবজি, এক পিস মুরগি বা মাছ ও এক গ্লাস দুধ।

The short URL of the present article is: https://tvforumbd.com/286b


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান