মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

৩৭ কেজি ওজন কমিয়ে ১০৫ থেকে ৬৮ কেজিতে রুনা খান

ফোরাম প্রতিবেদক / ১২১ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ৮, ২০২২
৩৭ কেজি ওজন কমিয়ে ১০৫ থেকে ৬৮ কেজিতে রুনা খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রুনা খান ১১ জানুয়ারি জন্মগ্রন করেন টাঙ্গাইলে। তার বাবা ফরহাদ খান ও মা আনোয়ারা খান। বিবাহিত জীবনে তার স্বামীর নাম এষণ ওয়াহিদ। তাদের একমাত্র কন্যার নাম রাজেশ্বরী।

বাংলাদেশের নাটক ও সিনেমা পাড়ার নিয়মিত মুখ রুনা খান। অভিনয়ে বারবার ছাড়িয়ে গেছেন নিজেকে। সবধরণের চরিত্রে নিজেকে মানিয়ে নেয়াই যেন তার বিশেষ গুণ। একের পর এক হিট কনটেন্ট। নির্মাতা মোহাম্মাদ মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ আর এবং ‘ফ্যামিলি ক্রাইসিস রিলোডেড’ এ আরও বেশি জনপ্রিয় হয়েছেন তিনি।

রুনা খান একাধিক ওয়েব কন্টেন্ট এ অভিনয় করে প্রশংসিত হয়েছেন। বিশেষ করে আশফাক নিপুণের ‘কষ্টনীড়’ এ তার অভিনয় বাংলাদেশের দর্শকদের পাশাপাশি মুগ্ধ করেছে পশ্চিমবঙ্গের দর্শকদেরও। দীপ্ত টেলিভিশনের মাশরাফি জুনিয়র নাটকে অভিনয় করেও অনেক খ্যাতি কুড়িয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে অমিতাভ রেজার নির্মাণে ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইতে চলছে তার নতুন সিরিজ ‘বোধ’।

শুধু নাটক টেলিফিল্ম নয় বড়পর্দা এবং ওটিটির পর্দার নিয়মিত মুখ রুনা খান। সম্প্রতি ওজন কমিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। নতুন লুকে তিনি যেন এক অষ্টাদশী নারীরূপে ধরা দিচ্ছেন সবার মাঝে।

কিছুদিন আগেও তার শরীরে ওজন ছিল ১০৫ কেজি কিন্তু তা এখন অতীত। ৩৭ কেজী ওজন কমিয়ে মাত্র ৬৮ কেজিতে নিজেকে নিয়ে এসেছেন। দীর্ঘ অধ্যাবসায় পরিশ্রমে তার এই প্রাপ্তি। নতুন এই রূপে নেট দুনিয়ায় প্রশংসায় ভাসছেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/3bhf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান