রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

৩০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে এবার মুখ খুললেন রাজ

ফোরাম প্রতিবেদক / ১১৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৮, ২০২২
৩০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে এবার মুখ খুললেন রাজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘হাওয়া’, ‘পরাণ’ আর ‘দামাল’ সিনেমা দিয়ে এখন ঢালিউড পাড়া দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় নায়ক শরিফুল রাজ। এই তিনটা ছবির ব্যবসায়িক সাফল্যের পর এ নায়কের পারিশ্রমিক বাড়িয়ে দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল মিডিয়া পাড়ায়।

নতুন সিনেমার কাজ করার জন্য ৩০ লাখ টাকা চাচ্ছেন রাজ। আর যা নিয়ে সমালোচনা হচ্ছিল সিনেমহলে। এ বিষয়ে কিছুটা আড়ালে থাকলেও অবশেষে মুখ খুললেন রাজ।

পারিশ্রমিক বাডিয়ে দেয়ার বিষয়টি পুরোটাই গুজব দাবি করেন শরিফুল রাজ। গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমি তো কারো কাছে আমার পারিশ্রমিক নিয়ে কথা বলিনি। আমার মুখ থেকে কি এ বিষয়ে কেউ কোনো কথা শুনেছেন? পারিশ্রমিকটা সবার কাছে একান্তই ব্যক্তিগত। আমার বেলায়ও তাই। আমি যে প্রযোজক-পরিচালকের সঙ্গে কাজ করব, তাদের সঙ্গে পারিশ্রমিক নিয়ে কথা হবে- এটাই স্বাভাবিক। এটি কি বাইরে শেয়ার করার মতো কিছু! অথচ কয়েক দিন ধরে এটি নিয়ে যাচ্ছেতাই হচ্ছে।’

রাজ আরও বলেন, ‘যে চাকরি করেন, তার বেতন নিয়ে যদি কেউ বারবার প্রশ্ন করে, তাহলে এটা খুব বিব্রতকর। সবার জানা উচিত, একটি বড় বাজেটের ছবিতে একজন শিল্পীকে যদি দীর্ঘ সময় ধরে কাজ করতে হয়, তাহলে সে সময়টাতে কি ওই শিল্পী অন্য কোনো কাজে অংশ নিতে পারবেন? তাহলে তার পারিশ্রমিকটা তো সে রকমই হওয়া উচিত। ধরেন একটি বড় বাজেটের ছবিতে আমি ৩০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছি! তাহলে কি অপরাধ করেছি?’

কয়েকদিন আগে বন্দরনগরী চট্টগ্রাম গিয়েছিলেন রাজ-পরী ও রাজ্য। সেখানে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্ভোদনের প্রধান আকর্ষণ ছিলেন তারা। সেসময় ক্যামেরার সামনে দেখা যায় রাজপুত্র রাজ্যকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/6s1k


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান