মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

৩০ বছর পর একসঙ্গে সালমান-আমির!

ফোরাম প্রতিবেদক / ২১৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ৩, ২০২৩
৩০ বছর পর একসঙ্গে সালমান-আমির!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বক্স অফিসে এখন বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ঝড়। ইতোমধ্যে ৬৫০ কোটি রুপি আয় ছাড়িয়েছে সিনেমাটি। বলিউড ইন্ডাস্ট্রির অতীতের অনেক রেকর্ড ভেঙে দুর্বার গতিতে এগিয়ে চলছে পাঠান। ইন্ডাস্ট্রির পালে যখন সুবাতাস বইছে, সেই সময় এল বিশাল সুখবর।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর বলছে, এবার একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আমির খান ও সালমান খান।

ইতোমধ্যে পরিচালক আর এস প্রসনা এই দুই তারকার জন্য চিত্রনাট্য লিখেছেন। শোনা যাচ্ছে সিনেমাটি প্রযোজনা করছেন মিস্টার পারফেকশনিস্ট। পুরো সিনেমায় থাকবেন বলিউড ভাইজান। এতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রযোজক আমিরকে।

মিস্টার পারফেকশনিস্টের ইচ্ছাতেই সিনেমায় কাস্ট করা হয়েছে সালমানকে। আগামী বছর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এই সিনেমা। এ জন্য শিগগিরই শুটিং শুরু হবে।

১৯৯৪ সালের অন্যতম সেরা ও জনপ্রিয় সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল আমির ও সালমানকে। প্রায় ত্রিশ বছর পর ফের একসঙ্গে পর্দায় আসতে যাচ্ছেন এই জুটি।

বলিউডে অভিষেকের আগে থেকেই এই দুই তারকার সখ্যতা। দু’জনে ‘আন্দাজ আপনা আপনা’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে গুঞ্জন রয়েছে, ২০১৬ সালে মনোমালিন্য হয়েছিল তাদের। সালমানের ‘সুলতান’ এর বছরে কুস্তি নিয়ে তৈরি ‘দঙ্গল’ মুক্তি দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। এ নিয়েই নাকি অসন্তুষ্ট হয়েছিলেন ভাইজান।

তবে সালমান জানিয়েছিলেন, এ খবর একদমই ভিত্তিহীন। আমিরের সঙ্গে কোনো সমস্যা নেই তার। কিন্তু তাদের দু’জনকে কখনো সেভাবে দেখা যায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/3izg


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান