মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

২ বছর পর ৮ই মার্চ ফিরছে ‘জয় বাংলা কনসার্ট’

ফোরাম প্রতিবেদক / ১৪৮ জন দেখেছেন
আপডেট : মার্চ ৩, ২০২৩
২ বছর পর ৮ই মার্চ ফিরছে 'জয় বাংলা কনসার্ট'
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

করোনা অতিমারীর কারণে গত দুই হয়নি দেশের সবচেয়ে বড় সংগীতের আসর ‘জয় বাংলা কনসার্ট’। ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ এবং স্বাধীনতা যুদ্ধের প্রতি শ্রদ্ধা জানাতে ২০১৫ সাল থেকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে প্রতি বছরই এটি অনুষ্ঠিত হয়ে আসছে।

নতুন খবর হলো, আগামী ৮ই মার্চ সেই চিরচেনা ভেন্যু আর্মি স্টেডিয়ামেই হতে যাচ্ছে বিশাল এই মিউজিক্যাল ইভেন্ট। আয়োজকদের পক্ষ থেকে এমনটা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মেইনস্প্রিং লিমিটেডের কর্মকর্তা প্রতীক।

তিনি জানিয়েছেন, এবারের আসরে মোট ৯টি ব্যান্ড পারফর্ম করবে।

তিনি বলেন, ‘এবার মোট নয়টি ব্যান্ড পারফর্ম করবে। যেহেতু দুই বছর পর হচ্ছে, সে কারণে দর্শকের আগ্রহও অনেক বেশি। এজন্য আমরা অনেক ভেবেচিন্তে পরিকল্পনা সাজাচ্ছি। যাতে সবাই নিরাপদে, আনন্দে কনসার্ট উপভোগ করতে পারে।

প্রতীক আরও জানান, যেহেতু ৮ই মার্চ নারী দিবস, তাই কনসার্টে এটিও উদযাপন করা হবে। নারীদের জন্য আলাদা কর্ণার থাকবে। দুপুর ১২টায় কনসার্টের গেট খুলে দেওয়া হবে। এর ঘণ্টাখানেক পর শুরু হবে পারফর্মেন্স। শেষ হবে রাত সাড়ে ১০টায়।

তারুণ্যভিত্তিক সংগঠন ইয়াং বাংলা এই কনসার্টের মূল উদ্যোক্তা। তাদের পেজ থেকেই জানানো হয়েছে, এবারের কনসার্টে কোন কোন ব্যান্ড পারফর্ম করবে। সেখানে খোঁজ নিয়ে জানা গেলো, ‘জয় বাংলা কনসার্ট ২০২৩’ মাতাবে ‘আর্টসেল’, ‘ক্রিপটিক ফেইট’, ‘চিরকুট’, ‘নেমেসিস’, ‘লালন’, ‘আরেকটা রক ব্যান্ড’, ‘মেঘদল’, ‘অ্যাভয়েড রাফা’ ও ‘কার্নিভাল’।

The short URL of the present article is: https://tvforumbd.com/shv2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান