বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

২৮ বছর পর ফিরছেন শান্তিপ্রিয়া

ফোরাম প্রতিবেদক / ১৩০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২৩
২৮ বছর পর ফিরছেন শান্তিপ্রিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তিন দশকেরও বেশি সময় ধরে বড় পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন অক্ষয় কুমার, সালমান খান, শাহরুখ খানসহ অনেক তারকা। বলিউডের এসব নায়কদের অনেক হিট সিনেমার নায়িকা উজ্জ্বল শ্যামবর্ণ, গীভর দুটি চোখ আর ছিপছিপে গড়নের শান্তিপ্রিয়া।

১৯৯১ সালে অক্ষয় কুমারের সঙ্গে ‘সৌগন্ধ’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শান্তিপ্রিয়া। এরপর গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে সরে গিয়ে স্বামী-সন্তান নিয়ে সংসারে ব্যস্ত হয়ে উঠেন তিনি।

দীর্ঘ ২৮ বছর রঙিন পর্দা থেকে নিজেকে দূরে রাখার পর বলিউডে প্রত্যাবর্তনের জন্য এখন প্রস্তুত তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, ভারতের স্বাধীনতাকামী সরোজিনী নাইডুর বায়োপিক দিয়ে প্রত্যাবর্তন করবেন দক্ষিণী নায়িকা। বায়োপিকটি হিন্দি, তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

সরোজিনী নাইডুর যুবা বয়সের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সৌনাল মন্তেরোকে। আর মধ্য বয়সের চরিত্রে অভিনয় করবেন শান্তিপ্রিয়া।

চরিত্রের প্রয়োজনে ওজন বাড়াতে হবে তাকে। তার কথায়, সরোজিনী শক্তিশালী ব্যক্তিত্বের ছিলেন। এ কারণে তার চরিত্রে প্রবেশ করতে কঠোর পরিশ্রম করছেন।

তবে বায়োপিকে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বলেন, সিনেমাটি চারটি ভাষায় নির্মাণ হচ্ছে। এর মাধ্যমে সরোজিনী নাইডুর গল্প অনেক দর্শকের কাছে পৌঁছে যাবে।

বিনয় চন্দ্র পরিচালিত বায়োপিকটিতে আরও দেখা যাবে হিতেন তেজওয়ানিকে। সরোজিনী নাইডুর স্বামী গোবিন্দের চরিত্রে দেখা যাবে তাকে। অভিনেত্রী জরিনা ওয়াহাবকে দেখা যাবে সরোজিনীর মা ভারদা সুন্দরী দেবীর চরিত্রে।

The short URL of the present article is: https://tvforumbd.com/7cqv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান