সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

২৫ লক্ষ টাকা বেতনে বৌ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী!

ফোরাম প্রতিবেদক / ২৬০ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৫, ২০২২
২৫ লক্ষ টাকা বেতনে বৌ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফের প্রকাশ্যে বলিউডের গোপন চেহারা। একের পর এক প্রত্যাখ্যান, জঘন্য প্রস্তাব। তা নিয়ে মুখ খুলললেন অক্ষয় কুমারের সহ-অভিনেত্রী। ‘‘মাসিক ২৫ লক্ষ টাকার বিনিময়ে আমার বৌ হবেন?’’— বলিউড অভিনেত্রীকে নাকি সটান এই জঘন্য প্রস্তাব দিয়েছিলেন এক ব্যবসায়ী! এমনই দাবি ‘গরম মসালা’, ‘ট্রাফিক সিগন্যাল’, ‘রান’ ছবির অভিনেত্রী নীতু চন্দ্রর।

কখনও অক্ষয় কুমার, কখনও অভিষেক বচ্চনকে সহ-অভিনেতা হিসেবে পেয়েছেন। কিন্তু তার পরেও অধরাই থেকে গেছে সাফল্য। বদলে এসেছে অবসাদ আর বেশ কিছু অশালীন প্রস্তাব। কাজ পাচ্ছিলেন না। অর্থনৈতিক ভাবে বিধ্বস্ত। মানসিক ভাবেও ভীষণ ভাবে ভেঙে পড়েছিলেন নীতু। মুম্বই সংবাদমাধ্যমের কাছে এক সাক্ষাৎকারে অভিনেত্রীর দাবি, তখনই নাকি মাসিক ২৫ লক্ষ টাকার বিনিময়ে তাঁকে বৌ হওয়ার চাকরির প্রস্তাব দেন এক ব্যবসায়ী। হতবাক হয়ে যান তিনি।

অপমানিত হতে হতে নাকি আত্মহত্যার কথাও ভেবেছেন বেশ কয়েক বার৷ কাজের সুযোগ না পাওয়া থেকে অবসাদ, সব কিছু নিয়েই এ বার মুখ খুলেছেন অভিনেত্রী। সাক্ষাৎকারে নীতু বলেন, “অভিনেতাদের মৃত্যুর পরে তাঁদের কাজ নিয়ে মানুষ কথা বলে, এটাই কি তাদের প্রাপ্য?’’

বলিপাড়ার বহু বড় অভিনেতার সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী৷ তার পরেও কাজের সুযোগ আসেনি তেমন। সেই আক্ষেপ নিয়ে নীতু বলেন, ‘‘একজন পরিচালক অডিশন নেওয়ার পরে মুখের উপর না করে দেন৷’’ শেষ বার তাঁকে দেখা গেছে ‘নেভার ব্যাক ডাউন রিভোল্ট’ ছবিতে।

The short URL of the present article is: https://tvforumbd.com/kizp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান