মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

২৫ বছর পর বলিউডে অভিনেত্রী জ্যোতিকা

বিনোদন ডেস্ক / ২০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২৪
২৫ বছর পর বলিউডে অভিনেত্রী জ্যোতিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ ২৫ বছর পর বলিউডের ছবিতে কাম ব্যাক করছেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। অজয় দেবগণ প্রযোজিত ও অভিনীত ছবি ‘শয়তান’ দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করলেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী। ‘শয়তান’ ছবিটি আগামী ৮ মার্চ বড় পর্দায় মুক্তি পাবে।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে বিকাশ বহেল পরিচালিত শয়তান ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। আধিভৌতিক থ্রিলারধর্মী এই ছবিতে বশীকরণ ও কালো জাদুর মতো বিষয়গুলো তুলে ধরা হয়েছে। ছবিতে শয়তান হয়ে আসছেন বলিউড তারকা আর মাধবন।

এ প্রসঙ্গে জ্যোতিকা বলেন, ‘২৫ বছর পর এখানে কাজ করলাম। দক্ষিণে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছি। এখানে ফেরার জন্য বিশেষ কিছুর অপেক্ষায় ছিলাম। আমি মনে করি, ক্যারিয়ারের এই পর্যায়ে দাঁড়িয়ে ভিন্ন ধরনের কাজ করা প্রয়োজন। আর এটা অত্যন্ত চ্যালেঞ্জিং।’

‘শয়তান’ ছবিতে জ্যোতিকাকে অজয়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। মাধবনের সঙ্গে এর আগে একাধিক ছবিতে কাজ করেছেন জ্যোতিকা। আগে মাধবনের সঙ্গে জুটি বেঁধে বেশি কাজ করলেও এ সিনেমায় মাধবনের ভূমিকা খলনায়কের।

গুজরাটি ছবি ‘বশ’-এর হিন্দি রিমেক ‘শয়তান’। বিকাশের এই ছবিতে জ্যোতিকা অজয়ের স্ত্রী ও দুই সন্তানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে মেয়ের জন্য তাকে অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে।

১৯৯৮ সালে প্রিয়দর্শনের হিন্দি ছবি ডোলি সাজা কে রাখনার মাধ্যমে অভিষেক হয়েছিল জ্যোতিকার। মাঝখানে বলিউড থেকে একরকম গায়েব হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু তিনি দক্ষিনী সিনেমায় চুটিয়ে কাজ করেছেন। দীর্ঘ সময় পর বলিউডে ফিরে এসে রীতিমতো উচ্ছ্বসিত এই দক্ষিনী তারকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/cu8b


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান