বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

১৮ বছরের সংসারের ইতি টানলেন অঙ্গুরী ভাবী

ফোরাম প্রতিবেদক / ৯৯ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১০, ২০২৩
১৮ বছরের সংসারের ইতি টানলেন অঙ্গুরী ভাবী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

১৮ বছরের দাম্পত্য সম্পর্ক ভাঙার খবর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। এরই মধ্যে ইনস্টাগ্রামে একেবারে বোল্ড লুকে ধরা দিলেন টেলিভিশন অভিনেত্রী শুভাঙ্গী। সাহসী ভঙ্গিতে হাসি মুখে পছন্দের অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

শুভাঙ্গী অভিনেত্রী ‘ভাবীজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের ‘অঙ্গুরী ভাবী’ চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেছিলেন।

শিল্পা শিন্ডের পরে সারল্য মাখা এই চরিত্রটিকে একটা আলাদা জায়গাতেই নিয়ে গিয়েছিলেন শুভাঙ্গী। ফলে তিনি যেন একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন। বলা যায়, ‘অঙ্গুরী ভাবী’-র চরিত্রটা তাকে একটা আলাদাই পরিচিতি দিয়েছে।

তবে পেশাগত জীবনে সাফল্য থাকলেও শুভাঙ্গীর ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে। ভেঙেছে ১৮ বছরের সংসার। এমনকি গত এক বছর ধরে স্বামী পীযূষের থেকে আলাদা থাকছিলেন বলেও জানিয়েছেন শুভাঙ্গী নিজেই।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আর পীযূষ এই সম্পর্কটাকে বাঁচানোর অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু পারলাম না। আমরা বিগত এক বছর ধরে এক ছাদের তলায় থাকছি না।

আসলে যে কোনো বিয়ে বা সম্পর্কে শ্রদ্ধা, ভালোবাসা, বিশ্বাস, বন্ধুত্ব থাকাটা অত্যন্ত জরুরি। প্রতিটি উপায়ে সম্ভাব্য সব কিছু চেষ্টা করার পরেই আমরা একে অপরের থেকে আলাদা হওয়ার এ সিদ্ধান্ত নিয়েছি। ’

উল্লেখ্য, ২০০৩ সালে ইনদওরে পেশায় ডিজিটাল মার্কেটিংয়ের কর্মী পীযূষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শুভাঙ্গী। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। তবে ১৮ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই ইনস্টাগ্রামে একটি কালো শাড়ি পরা ছবি পোস্ট করেছিলেন শুভাঙ্গী।

The short URL of the present article is: https://tvforumbd.com/fitu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান