বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

১৭ আগস্ট উন্মুক্ত হচ্ছে মমর ‘ষাড়ে ষোল’

ফোরাম প্রতিবেদক / ১২৯ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৭, ২০২৩
১৭ আগস্ট উন্মুক্ত হচ্ছে মমর ‘ষাড়ে ষোল’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ওটিটি প্ল্যাটফর্মে এখন ছোট ও বড় পর্দার নিয়মিত তারকা এখন ব্যস্ত। টিভি নাটক ও সিনেমায় অনেক আগেই নিজেকে প্রমাণ করেছেন এমন একজন অভিনেত্রী জাকিয়া বারী মম সেই সাড়ির একজন। তবে ওটিটিতে যেন নতুন এক মমকে দেখলো দর্শক। তেমনি এক চরিত্র নিয়ে ‘হইচই’-এর পর্দায় হাজির হতে যাচ্ছেন এই তারকা।

আগামী ১৭ আগস্ট হইচই’তে উন্মুক্ত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘ষাড়ে ষোল’।

ইয়াসির আল হক পরিচালিত এই সিরিজে সাংবাদিক রিনি চরিত্রে মমকে পাবেন দর্শক। অন্যদিকে বিখ্যাত আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। এছাড়াও এতে আরও রয়েছেন ইন্তেখাব দিনার, শাহেদ আলী, ইমতিয়াজ বর্ষণ, কাজী নওশাবা আহমেদ ও আফিয়া তাবাসসুম বর্ণ।

‘সাড়ে ষোল’তে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘সাড়ে ষোল’ জটিল সুন্দর গল্প। সাসপেন্সে ভরা একটি সিরিজ এটি। এখানে আমি সাংবাদিক রিনি চরিত্রে অভিনয় করেছি।

মম বলেন, ‘সিরিজের পুরো টিমের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ স্ক্রিপ্টটা যখন পড়ি তখন থেকে প্যাচিয়ে একই জায়গায় এসে পৌঁছেছি। এমনকি শুটিং করার সময় অনেকবার কনফিউসড ছিলাম। কিন্তু পরিচালকের প্রতি আমার ভরসা ছিল এবং শেষ পর্যন্ত তিনি তার মুন্সিয়ানা দেখিয়ে নিজেকে প্রমাণ করেছেন।’

সিরেজর এই চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ প্রসঙ্গে মম আরও বলেন, ‘আসলে প্রতিটি চরিত্রই আমার কাছে চ্যালেঞ্জের। কারণ আমি তো নিজের চরিত্রে মানে মম হয়ে তো অভিনয় করি না। আমার সবসময় অন্য কেউ হয়ে অভিনয়টা করতে হয়। সেই চ্যালেঞ্জটা এখানেও ছিল।’

‘সাড়ে ষোল’ সিরিজে করপোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, এডিসি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী, পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ এবং রেজার স্ত্রী আয়েশা চরিত্রে কাজী নওশাবা আহমেদ।

উল্লেখ্য, সম্প্রতি উন্মুক্ত হয়েছে ‘সাড়ে ষোল’ সিরিজের ট্রেলার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান