১৫ বছরে আরটিভি (ভিডিও)

ফোরাম প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬ জন দেখেছেন
RTV 15
১৫ বছরে আরটিভি (ভিডিও)

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ১৫ বছরে পদার্পণ করছে দেশের শীর্ষস্থানীয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভি।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চ্যানেলটি দিনব্যাপী জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে। টেলিভিশন দর্শক ফেরামের পক্ষ থেকে রইলো অভিনন্দন ও শুভেচ্ছা।

রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে দিনব্যাপী এই মিলনমেলা বিকেল ৩টায় কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আজ সকাল থেকে আরটিভিতে প্রচারিত হয় নানা আয়োজন। বিশেষ সিনেমা ও নাটক প্রচার হয়। বিনোদন অঙ্গনের মানুষের মধ্যে জন্মদিনে আরটিভিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু, টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা, সাধারণ সম্পাদক এজাজ মুন্না, নাট্যব্যক্তিত্ব লায়লা হাসান, শান্তা ইসলাম, পরিচালক মোহন খান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী তিমির নন্দী, চঞ্চল চৌধুরী, নোভা, টেলিহোমের কর্ণধার মোহাম্মদ আলী বশির, আজিজুল হাকিম, জিনাত হাকিম, পরিচালক দীপু হাজরা, আহসান হাবিব নাসিম, রওনক হাসান, নাঈম, আইরিন, সঙ্গীতশিল্পী আঁখি আলমগীরসহ অনেকে।

আরও এসেছিলেন ছায়াছবি, টিপু সুলতান,নাটক ভাই-ভাই ভায়রা ভাই, সময়ের গল্প নাটকের কলাকুশলীরা।

অতিথিদের অভ্যর্থনা জানান আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

১৫ বছরে আরটিভি
১৫ বছরে পা রাখছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টেলিভিশন স্যাটেলাইট আরটিভি। প্রতিষ্ঠাবার্ষিকীতে আরটিভিসহ বেসরকারি টেলিভিশন শিল্পের আগামী দিনের চ্যালেঞ্জ নিয়ে কথা বলেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু এবং প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে টেলিভিশনের অনুষ্ঠানমালা তৈরিতে জোর দেয়ার কথা বললেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু।

অপরদিকে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেছেন, দেশের সংস্কৃতি বিকাশের স্বার্থেই টিকিয়ে রাখতে হবে এ দেশের টেলিভিশন চ্যানেলগুলো।

বায়ান্নর ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধের ইতিহাস আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে বদ্ধপরিকর আরটিভি। দর্শকদের কাছে দায়বদ্ধতা রেখেই আরটিভি জোর দিয়েছে, সুস্থ বিনোদনের পাশাপাশি, শিক্ষামূলক, বিজ্ঞানমনস্ক এবং শিশুদের জন্য নানা অনুষ্ঠান মালা তৈরিতেও।

 

শেয়ার করুন

এ বিভাগের অন্যান্য খবর