বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

১৩টি ইউটিউব ও ফেসবুক পেইজের বিরুদ্ধে শাকিবের অভিযোগ

ফোরাম প্রতিবেদক / ৭৯ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২১, ২০২২
গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে: বুবলী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বেশ কিছুদিন ধরে আলোচনার শীর্ষে আছেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। চিত্রনায়িকা বুবলীর সঙ্গে বিয়ে ও ছেলের ছবি সামনের আসার পর থেকে শুরু হয় চর্চা। ঠিক তখনই শুরু হয় চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে শাকিবের প্রেম ও বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছিল পুজা নিজের ধর্ম পরিবর্তন করে এ নায়ককে বিয়ে করেছেন!

পূজা-শাকিবের বিয়ে নিয়ে নকূল কুমার বিশ্বাসের গান

তবে সব মিথ্যে গুজব করে উড়িয়ে দিয়ে শাকিব খান জানান, যারা সামাজিক মাধ্যমে এসব গুজব ছড়াচ্ছেন তাদের নামে মামলা করা হবে। শেষ পর্যন্ত আইনের শরণাপন্ন হলেন। ভার্চুয়াল জগতে চিত্রনায়কের ব্যক্তিজীবন নিয়ে মিথ্যাচার ও নানাভাবে হেয় করায় ১৩টি ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজের বিরুদ্ধে অপপ্রচার ও মানহানীর অভিযোগ আনেন শাকিব।

শাকিব খানের বিরুদ্ধে বিদেশী নারীকে ধর্ষণের অভিযোগ !

বৃহস্পতিবার রাতে ঢাকার গুলশান থানায় শাকিব খানের পক্ষে তার ভাই ও সহকারী মনিরুজ্জামানে সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর ১৩২৭।

বুবলীর সঙ্গে শাকিব খানের ব্যক্তিগত জীবন ও সন্তানের খবর নিয়ে একাধিক ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল শাকিবকে নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে ব্যাঙ্গাত্মক আকারে প্রকাশ করে। বাধ্য হয়ে শাকিবের পক্ষে আইনের আশ্রয় নিয়েছেন মো. মনিরুজ্জামান। জিডিতে তিনি যথাযথ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

বুবলী-অপুর পর শাকিবের জালে কোন নায়িকা !

জিডিতে বলা হয়, ‘পেশাগত ও ব্যক্তিগত ক্ষতির উদ্দেশ্যে শাকিব খানের কিছু ব্যক্তিগত স্থিরচিত্র, মিথ্যে তথ্য ও ভিডিওচিত্র এবং তথ্য বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও প্রকাশ করছে। মগুটিকয়েক ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজের সংঘবদ্ধ কুচক্রিমহলের উদ্দেশ্যপ্রণোদিত কর্মকাণ্ড এবং মানহানিকর কর্মতৎপরতা সুস্পষ্ট আইন লঙ্ঘন। ব্যঙ্গাত্মক পোস্ট ও ভিডিওগুলোর কারণে শাকিবের ইমেজ ক্ষুণ্ণ হচ্ছে। একই সঙ্গে তার পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু মহল, চলচ্চিত্র অঙ্গন ও তার ভক্ত অনুসারীরা নানাভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন।

আবারো বিয়ে করবেন শাকিব খান

গুলশান থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফরমান আলী বলেন, বৃহস্পতিবার রাতে শাকিব খানের ম্যাজেনার মো. মনিরুজ্জামান সাধারণ ডায়েরি দায়ের করেছেন। যার জিডি নং ১৩২৭। সেখানে ১৩টি বিভিন্ন ইউটিউব ও ফেসবুক লিঙ্ক দেয়া হয়েছে, যেখান থেকে শাকিব খানকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। এই লিঙ্কগুলো সাইবারে ক্রাইম মনিটরিং সেলে আমরা পাঠিয়ে দিচ্ছি। সঠিক তদন্তের পর অভিযোগের সত্যতা মিললে দ্রুতই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জিডিতে অভিযুক্ত ১৩টি ইউটিউব ও ফেসবুক পেইজের নাম উল্লেখ করা হয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/rq6a


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান