সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

হৃদরোগে মারা গেলেন অভিনেত্রী সোনালী

ফোরাম প্রতিবেদক / ২৭৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৩, ২০২২
হৃদরোগে মারা গেলেন অভিনেত্রী সোনালী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনেত্রী সোনালী ফোগাট মাত্র ৪২ বছর বয়সে মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ‘বিগ বস’ খ্যাত এই নায়িকা। একটি মেয়ে সন্তান রয়েছে তার। অভিনেত্রীর অকাল মৃত্যুতে ইন্ডাস্ট্রি ও রাজনৈতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। শোক প্রকাশ করেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী এমএল খট্টর।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক খবর থেকে সোনালি ফাগাতের মৃত্যুর খবর জানা গেছে।

এই অভিনেত্রী সম্প্রতি বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন গোয়ায়। সেখানে সোমবার রাতে হঠাৎ করেই বুকে ব্যথা ও শারীরিক কষ্ট অনুভব করেন তিনি। তারপর দ্রুত হাসপাতালে নেয়া হলেও আর বাঁচানো সম্ভব হয়নি তাকে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে সোনালীর। যদিও পুলিশ কর্মকর্তারা এখনো তার মৃত্যুর কারণ সরকারিভাবে জানায়নি।

সোনালী অভিনয়ের বাইরে রাজনীতিতেও সক্রিয় ছিলেন। ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে আদমপুর থেকে নির্বাচন করেছিলেন। কিন্তু কংগ্রেস প্রতিদ্বন্দ্বী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন তিনি। তবে পরে প্রতিদ্বন্দ্বী নেতার বিজেপিতে যোগ দেয়ায় ভালো সম্পর্ক হয়ে উঠে তাদের মধ্যে।

সোনালী ২০০৬ সালে অভিনয়ে পা রাখেন। এর ২ বছর পরই রাজনীতিতে অভিষেক করেন। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তার অভিনয় সবার নজরে পড়ে। আর শেষবার ছোটপর্দায় ‘বিগ বস ১৪’-তে দেখা যায় তাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/rrj2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান