মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী

ফোরাম প্রতিবেদক / ১৭৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৪, ২০২২
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন আগেই। উন্নত চিকিৎসার জন্য নিজের শহরেই নিয়ে যাওয়া হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে। কিন্তু শেষরক্ষা হল না। চলে গেলেন ‘কোই…মিল গায়া’-র অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় লখনউয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মিথিলেশের জামাই আশিস চতুর্বেদী শোকপ্রকাশ করে লিখেছেন, ‘তুমি আমায় জামাই হিসাবে কোনও দিন দেখনি। তুমি ছিলে আমার বাবা। আমি বলব, বিশ্বের সেরা বাবা তুমিই। তোমার আত্মা শান্তিতে বিশ্রাম করুক।’

ইতিমধ্যে মিথিলেশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া বলিউড জগতে। শোকস্তব্ধ মিথিলেশের সহ-অভিনেতারাও। টেলিভিশষ এব‌ং বড়পর্দায় দীর্ঘদিন ধরে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন মিথিলেশ চতুর্বেদী।

নীলি ছাতরি ওয়ালে, কয়ামত এর মতো বহু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি বলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। কোই মিল গয়া, অশোকা, গদর এক প্রেম কথা, রেডি, ‘তাল’, ‘ফিজা’, ‘বান্টি অউর বাবলি’সহ বলিউডের বহু ছবিতে দেখা গিয়েছিল মিথিলেশকে।

শেষবার পাটিয়ালা বেবস নামে একটি টেলিভিশন শো তে অত‍্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন মিথিলেশ চতুর্বেদী। ওয়েব সিরিজ তালি জোড়িতেও অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু সেটা আর হল না।

‘পাতিয়ালা বেবস’, ‘সিআইডি’, ‘কুমকুম : এক পেয়ারা সা বন্ধন’-এর মতো টেলিভিশন অনুষ্ঠানেও দেখা গেছে এই অভিনেতাকে। মুম্বাই সংবাদমাধ্যম সূত্রে খবর ‘তাল্লি জোড্ডি’ নামে একটি ওয়েব সিরিজেরও অংশ হয়েছিলেন মিথিলেশ।

The short URL of the present article is: https://tvforumbd.com/tjya


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান