মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন

ফোরাম প্রতিবেদক / ১৩৬ জন দেখেছেন
আপডেট : মার্চ ৩, ২০২৩
হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের জনপ্রিয় নায়িকা সুস্মিতা সেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (দোসরা মার্চ) দুপুরে এক ইন্সটাগ্রাম পোস্টে এমন কথাই জানালেন অভিনেত্রী। সঙ্গে জানালেন, তার এনজিওপ্লাস্টি করা হয়েছে। এমন খবরে বিস্মিত হয়েছেন তার ভক্ত অনুরাগীরা, তার সুস্থতা কামনা করছেন।

পোষ্টে সুস্মিতা সেন লিখেন, ‘হৃদয়কে সবসময় খুশি আর সাহসী রাখো, এটা তোমার সাথে তখন দাঁড়াবে যখন সবচেয়ে বেশি দরকার।’ (আমার বাবার বুদ্ধিদীপ্ত কথা)

‘কিছুদিন আগে আমি হৃদরোগে আক্রান্ত হয়েছিলাম, এনজিওপ্লাস্টি করা হয়েছে। স্টেন্ট বসেছে। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আমার কার্ডিওলজিস্ট পুনরায় নিশ্চিত করেছেন, ‘আমার একটি বড় হৃদয় আছে।’ অনেককে ধন্যবাদ জানাতে চাই তাদের সময়মতো পদক্ষেপের জন্য। পরে এই নিয়ে একটা আলাদা পোস্ট করব। এখন শুধু বলব সব ঠিক আছে এবং জীবনের জন্য নতুন করে প্রস্তুত!!! তোমাদের অনেক ভালোবাসি।’ হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন

সুস্মিতার ভক্তরা পোস্টে তার দ্রুত সুস্বাস্থ্য কামনা করেছেন। লিখেছেন, ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন। আপনার দ্রুত আরোগ্য কামনা করছি’।

এর আগে ২০১৯ সালে সুস্মিতা জানিয়েছিলেন, তার ইনস্টাগ্রামে যোগ দেয়ার কারণ তার অসুস্থতা ছিল। সেসময় তিনি জানান, ‘আমি খুব অসুস্থ ছিলাম এবং আমার চুল পড়ে যাচ্ছে। শরীরে স্টেরয়েড ডিপোজিটের কারণে আমি মুনফেস হয়ে যাচ্ছিলাম। এই সময়ে আমার মাথায় একটা চিন্তা এলো, এটা যদি আমাকে মেরে ফেলে, মানুষ কখনও জানবে না আমি কে! তাই এক রাতে, ইনস্টাগ্রামে গিয়ে এই পেজটা খুলেছিলাম।’

The short URL of the present article is: https://tvforumbd.com/8cal


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান