বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

হৃতিকের সাথে পরকীয়া করতে চেয়েছিলেন করিনা

ফোরাম প্রতিবেদক / ২৫৬ জন দেখেছেন
আপডেট : জুন ২৯, ২০২২
হৃতিকের সাথে পরকীয়া করতে চেয়েছিলেন করিনা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের জনপ্রিয় জুটিদের মধ‍্যে যেমন শাহরুখ কাজলের নাম রয়েছে, তেমনি আরো এক জুটির নাম না নিলেই নয়। তাঁরা হলেন কারিনা কাপুর খান ও হৃতিক রোশন। একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। একসঙ্গে কাজ করতে করতে নাকি তাঁদের মধ‍্যে ‘বিশেষ’ সম্পর্কও গড়ে উঠেছিল। বেশ রসালো গসিপও ছড়িয়েছিল কারিনা হৃতিকের নামে।

রটনা ছড়িয়েছিল, সুজান খানকে বিয়ে করেও কারিনার সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেছিলেন হৃতিক। ২০০১ সালে ‘কভি খুশি কভি ঘম’ ছবিতে জুটি হিসেবে দেখা গিয়েছিল হৃতিক কারিনাকে। এই ছবির পরেই যাবতীয় ফিসফাসের শুরু। কিন্তু সে সময়ে কারিনা সিঙ্গল হলেও হৃতিক বিয়ে করে ফেলেছিলেন সুজান খানকে।

বিবাহিত হৃতিককেই মন দিয়ে বসেছিলেন কারিনা! এমনকি অভিনেতার জন‍্য নাকি হাতের শিরাও কেটেছিলেন তিনি। রাজি ছিলেন ফিল্মি কেরিয়ার বিসর্জন দিতে। যদিও সেসব গুঞ্জন দুজনের কেউই স্বীকার করেননি।

পরবর্তীকালে হৃতিক মুখ খুলেছিলেন বিষয়টি নিয়ে। তিনি দাবি করেছিলেন, কারিনা নাকি সুজানের খুব ভাল বন্ধু। তিনি পুরুষ হয়ে এসব রটনায় কান দেন না। কিন্তু কারিনার জন‍্য তাঁর খারাপ লাগে। সে সময়ে আরো খবর ছড়িয়েছিল, হৃতিকের কাছাকাছি থাকার জন‍্যই নাকি অভিনেত্রী লন্ডনে থাকছিলেন।

কিন্তু হৃতিক স্পষ্ট জানিয়েছিলেন, তাঁরা দুজনেই ইয়াদে ছবির শুটিং করছিলেন তখন। না জেনেশুনেই খবর ছেপে দিয়েছিলেন সাংবাদিকরা। হৃতিক বলেছিলেন, “আমি শুনেছি যে কারিনা নাকি আমাকে জোর করত ভালবাসার জন‍্য। কিন্তু আমি ওকে তাড়িয়ে দিই! গোটা গল্পটাই বানানো ছিল তাই আমাদের নামও উল্লেখ করা হয়নি।”

হৃতিক কারিনাকে একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে। কভি খুশি কভি ঘম, মুঝসে দোস্তি করোগে, ইয়াদের মতো ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁদের। শেষবার ২০০৩ সালে ম‍্যায় প্রেম কি দিওয়ানি হুঁ ছবিতে অভিনয় করেছিলেন হৃতিক কারিনা।

The short URL of the present article is: https://tvforumbd.com/23hz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান