বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

হাসপাতালে ভর্তি উরফি জাভেদ

ফোরাম প্রতিবেদক / ২৩৭ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৮, ২০২২
হাসপাতালে ভর্তি উরফি জাভেদ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নিজের শরীরের প্রতি অবহেলার কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন উরফি জাভেদ। এমনই খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, ঠিকমতো শরীরের যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছেন তিনি। নিজের শরীরের প্রতি অবহেলার কারণে তার এই দশা। গত দুই-তিন দিন ধরে বমি করছেন। সঙ্গে ১০৩-১০৪ ডিগ্রি জ্বর। হাসপাতাল থেকেই ভক্তদের উদ্দেশে ছবি স্টোরিতে পোস্ট করেন উরফি।

হালের জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ ভক্তদের জন্য ভিডিও কনটেন্ট তৈরিতে সুপরিচিত। তার ভিডিও প্রকাশ মানেই ভাইরাল। তাই তিনি যা-ই পোস্ট করুন না কেন, নিমিষেই ভাইরাল। ফলে উরফি এখন ভাইরাল শব্দের সমার্থক বনে গেছেন!

ছোট পর্দার অভিনেত্রী ২৪ বছর বয়সি উরফি জাভেদ ২০২১ সালে বিগ বস ওটিটির প্রথম মৌসুমে প্রতিযোগী ছিলেন। উরফি জাভেদ তার অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত। এছাড়াও তার দুষ্টুমি নেট দুনিয়ায় আনন্দের খোরাক।

নিজের সাহসী লুকের জন্য ইতোমধ্যে সোশ্যাল মিডিয়া স্টারের তকমা পেয়েছেন দিল্লির মেয়ে উরফি। ইনস্টাগ্রামে হু হু করে বাড়ছে তার অনুসারীর সংখ্যা। এই অভিনেত্রী নিজের অধিকাংশ পোশাক নিজেই ডিজাইন করেন। যা নিয়ে সব বিস্তর বিতর্ক হয়।

কিছুদিন আগেই টপলেস অবতারে ছবি শেয়ার করেছিলেন উরফি। উর্দ্ধাঙ্গে একটা সুতো পর্যন্ত ছোঁয়াননি তিনি। স্রেফ নিজের লম্বা ঘন চুল দিয়ে ঢেকেছেন নগ্ন বক্ষযুগল। এমন ‘পোশাক’এই ক‍্যামেরার সামনে অনায়াস উরফি জাভেদ। তাঁর ছবিগুলি ছোটখাট একটা বিষ্ফোরণ ঘটিয়েছে নেটপাড়ায়।

উরফির ভক্তরা যথারীতি প্রশংসায় পঞ্চমুখ। একজন লিখেছেন, উরফি তাঁর অনুপ্রেরণা। অনেকে তাঁর সাহসের প্রশংসা করেছেন। এত নিন্দা, কটুক্তি সয়েও প্রতিদিন নতুন চমক দেওয়া তো সহজ নয়। বলা বাহুল‍্য, প্রশংসার থেকে নিন্দা বেশি শুনতে হয়েছে উরফিকে। আর কত অধঃপতন হবে? প্রশ্ন করেছেন কয়েকজন।

The short URL of the present article is: https://tvforumbd.com/tqbl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান