সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

হানিমুন নিয়ে প্রশ্ন করায় লাইভে চড় মারলেন গায়িকা

বিনোদন ডেস্ক / ২৪ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হানিমুন নিয়ে প্রশ্ন করায় লাইভে চড় মারলেন গায়িকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হানিমুন নিয়ে প্রশ্ন করায় লাইভ অনুষ্ঠানেই এক কৌতুক অভিনেতাকে চড় মারলেন গায়িকা। এমন ঘটনা ঘটেছে পকিস্তানে। এরইমধ্যে এ ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানে বিখ্যাত গায়িকা শাজিয়া মঞ্জুর হানিমুন নিয়ে প্রশ্ন করলে প্রচণ্ড রেগে গিয়ে কৌতুক অভিনেতা শেরি নানহাকে চড় মারতে শুরু করেন।

নানহা ঠাট্টা করে জিজ্ঞেস করেছিলেন, ‘শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কী আমাকে বলবেন আপনি কীভাবে যেতে চান?’ এমন কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন মঞ্জুর। শুরু হয় প্রবল তর্ক-বিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার দিকে চলে যায়। তিনি তাঁর হতাশা প্রকাশ করতে থাকেন। নানহাকে তাঁর এই ধরনের মন্তব্যের জন্য উপদেশও দেন।

তারপর রেগে গিয়ে বলেন, ‘গতবারও আপনি এইরকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসাবেই নিয়েছিলাম এবং এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু, এবার আমি সিরিয়াস। আপনি এইভাবে নারীদের সঙ্গে কথা বলেন? আপনি ‘হানিমুন’-এর কথা বলছেন।’

আয়োজকের হস্তক্ষেপ না হওয়া পর্যন্ত উত্তেজনা বাড়তে থাকে। যিনি পরিস্থিতি ধামাচাপা দেওয়ারও চেষ্টা করেছিলেন। কিন্তু শাজিয়া বিষয়টা ভালোভাবে নেননি। নানহাকে চড় দেওয়ার পর শাজিয়া স্টুডিও থেকে বেরিয়ে আসে। এবং আর শোতে ফিরে যেতেও অনিচ্ছা প্রকাশ করেন।

তবে ইন্টারনেটে ভিডিওটির সত্যতা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক ব্যবহারকারী লেখেন, ‘সম্ভবত, এটি অনুষ্ঠানের টিআরপির জন্য তৈরি। এবং একটি পছন্দসই বিষয়ের ওপর তৈরি করা হয়েছে।’

শাজিয়া মঞ্জুর পাকিস্তানি সংগীত জগতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। তিনি পাকিস্তানের ব্লকবাস্টার চলচ্চিত্রগুলোর জন্য প্লেব্যাক গায়ক হিসাবে কিংবদন্তি মর্যাদা অর্জন করেছেন।

 

The short URL of the present article is: https://tvforumbd.com/cbak


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান