বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

হাত দিয়ে বুক ঢেকে ক‍্যামেরার সামনে পুনম পাণ্ডে!

ফোরাম প্রতিবেদক / ১০৩ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৭, ২০২২
হাত দিয়ে বুক ঢেকে ক‍্যামেরার সামনে পুনম পাণ্ডে!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড তারকা পুনম পাণ্ডে যেখানে, বিতর্ক সেখানেই। কীভাবে চর্চায় থাকতে হয় সেটা খুব ভালভাবেই জানেন তিনি। আর লাইমলাইট ধরে রাখতে সভ‍্যতা, শালীনতার সীমা ছাড়াতেও দ্বিধা করেন না তিনি। সোশ‍্যাল মিডিয়ায় একাধিক বার ব‍্যান করা হয়েছে তাঁকে। তাতে অবশ‍্য পুনমকে রোখা যায়নি। নিজস্ব অ্যাপ তো তাঁর রয়েছেই, এছাড়া রাস্তাঘাটে ক‍্যামেরার সামনেও অশ্লীল অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়েছেন তিনি।

এবার ফের টপলেস অবস্থায় ধরা দিলেন পুনম। সাদা কালো ফটোশুটে কোনোটিতে শরীরে একটি সাদা শার্ট জড়িয়েছেন তিনি। কোনো ছবিতে আবার সম্পূর্ণই নিরাবরণ। লজ্জা ঢেকেছেন নিজের দু হাতে। ক‍্যামেরার সামনে টপলেস আগেও হয়েছেন তিনি। মাস কয়েক আগে নগ্ন ফটোশুট করে শোরগোল ফেলে দিয়েছিলেন রণবীর সিং। এবার তাঁকে টেক্কা দিতে আসরে নামলেন পুনম।

জয়ী সম্মাননা পেলেন বাঁধন ও মেহজাবিন

প্রসঙ্গত, এর আগে রণবীরের নগ্ন ফটোশুট বিতর্ক নিয়ে অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রশ্ন করেছিলেন, নারী ক্ষমতায়ন নিয়ে তো এত কথা বলা হয়। সমানাধিকার নিয়েও অনেক চর্চা, আন্দোলন হয়। কিন্তু সমানাধিকার কোথায়? উল্লেখ‍্য, রণবীরের আগে মডেল মিলিন্দ সোমনও নগ্ন ফটোশুট করেছেন। এমনকি সর্বসমক্ষে নগ্ন হয়ে দৌড়েছেন সমুদ্র সৈকতে।

সেই ছবি ভাইরাল হতে প্রশংসা কুড়িয়েছে। অথচ তার ঠিক পরপরই পুনম পাণ্ডেরর বিরুদ্ধে জনসমক্ষে নগ্নতার দায়ে অভিযোগ দায়ের করা হয়। তখনো অনেকে প্রশ্ন তুলেছিলেন, এই ভেদাভেদ কেন? মিমিও তুলেছিলেন একই প্রশ্ন।

অবশ‍্য ভারতীয় সংষ্কৃতিকে অপমান করার অভিযোগ বহুবার উঠেছে পুনমের বিরুদ্ধে। এই ধরনের ট্রোল, নিন্দা অবশ‍্য গা সওয়া হয়ে গিয়েছে তাঁর। নেতিবাচক প্রচারের জন‍্যই তিনি এমনটা করেন বলে দাবি নেটনাগরিকদের। রিয়েলিটি শো ‘লক আপ’এ গিয়েও ‘সাহসী’ কাজকর্ম করে ভোট পেতে চেয়েছিলেন তিনি। কিন্তু লাভ হয়নি। বিজেতার মুকুট ওঠেনি পুনমের মাথায়।

https://www.instagram.com/poonampandeyreal/?utm_source=ig_embed&ig_rid=98a3b5ab-d9e8-49b9-8d70-70eea616ec0c

The short URL of the present article is: https://tvforumbd.com/mtqk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান