বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

হাত দিয়ে ঠেলেদিলেন শাহরুখ, জড়িয়ে ধরলেন সালমান!

ফোরাম প্রতিবেদক / ৫৪ জন দেখেছেন
আপডেট : মে ২৬, ২০২৩
হাত দিয়ে ঠেলেদিলেন শাহরুখ, জড়িয়ে ধরলেন সালমান!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। দুই জনেরই জনপ্রিয়তা তুঙ্গে। দিনকয়েক আগেই এয়ারপোর্টে এক ভক্ত সেলফি তুলতে এলে তাঁকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন অভিনেতা শাহরুখ খান। স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও।

যা নিয়ে শাহরুখকে কম গালমন্দ শুনতে হয়নি। তবে বুধবার সালমানের এমন একটা ভিডিও ছড়ালো স্যোশাল মিডিয়ায়। যা মন কেড়ে নিল ভক্তদের। বাহবা জুটল সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে এক পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে প্রবেশ করছেন সালমান খান। তাকে ঘিরে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। হঠাৎই ছুটে আসে একটি বাচ্চা। এসে জড়িয়ে ধরেন সালমানকে। বাচ্চাটির পিঠ থাবরে মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায় ভাইজানকে। কথাও বলেন। পাশে নিরাপত্তারক্ষী থাকলেও, একবারও বাধা দেননি।

আর এই ভিডিওটির কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সালমানের ভক্তরা। একজন কমেন্ট করলেন, ‘সালমান খান বরাবরই বাচ্চাদের ভালোবাসে। ছোটদের সঙ্গে ওঁর রসায়ন অসাধারণ। ’ আরেকজন লিখলেন, ‘মাটির মানুষ। শাহরুখ-ভক্তদের দেখা উচিত এই ভিডিও। কিছুদিন আগেই তো কিং খান ঠেলে দিয়েছিল একজনকে এয়ারপোর্টে। ’ তৃতীয়জন লিখলেন, ‘সালমানের তুলনা হয়তো সালমান খানই। এই ভিডিও দেখে মনটা ভরে গেল। আরও একবার ভালোবেসে ফেললাম লোকটাকে। ’

এই ঘটনার বেশ কিছুদিন আগে শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে ডাঙ্কি-র শ্যুটিং সেরে কাশ্মীর থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসার সময় সঙ্গে তাঁর ম্যানেজার পূজাও ছিলেন। সেই সময়ই সাদা শার্ট পরা এক ব্যক্তি বিনা অনুমতিতে সেলফি তোলার জন্য পাশে এলে তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন। বেশ ভ্য়াবাচাকাই খেয়ে যায় সে।

তাতে কমেন্ট করে একজন লেখেন, ‘দেখেই বোঝা যাচ্ছে ওই ব্যক্তি বিমানবন্দরের কর্মী। শাহরুখের গায়ে তো স্পর্শও করেনি। তাহলে কোন অধিকারে সেই লোকটিকে ঠেলে দিলেন শাহরুখ। তারকা হলেই কি যা ইচ্ছে তা করা যায়?’ অপরজন লিখেছিলেন, ‘পাঠান সাফল্য পেতেই আসল রং বেরিয়ে গিয়েছে। ’

শাহরুখ আর সালমানের ভক্তরা যতই ঝগড়া করুক, দুই খানের কিন্তু এখন খুব ভাব। কিং খানের পাঠানে কেমিও করেছেন ভাইজান, এবার পালা শাহরুখের। সালমানের পরের ছবি ‘টাইগার ৩’-তে বেশ অনেকটা অংশ জুড়ে থাকার কথা রয়েছে শাহরুখ খানের। সূত্র: হিন্দুস্তান টাইমস।

The short URL of the present article is: https://tvforumbd.com/dsyr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান