মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে দাবাং প্রেম সালমানের

ফোরাম প্রতিবেদক / ৫৯৭ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২৫, ২০১৯
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘কিছু লোকজন পুলিশওয়ালা হন, কিছু লোকজন গুন্ডা। আর আমাকে লোকজন বলে পুলিশওয়ালা গুন্ডা।’ বুধবার প্রকাশ্যে আসা দাবাং থ্রির ট্রেলারে নিজেকে পুলিশওয়ালা গুন্ডা বলে পরিচয় দিলেন সলমান খান। তবে শুধু সলমানই নন, ট্রেলারে দেখা গেল সুপার সেক্সি বউ রাজ্জোকে। অর্থাৎ দাবাং থ্রি-র ট্রেলারে দেখা গেল সোনাক্ষী সিনহার জলবা।

দাবাং থ্রির ট্রেলারে রয়েছে আরও অনেক চমক। ছবির ট্রেলারে দেখা গেল মহেশ মঞ্জরেকর কন্যা সাই মঞ্জরেকরকে। যাকে সালমানের প্রাক্তন প্রেমিকা হিসাবেই দেখা যাচ্ছে। যিনিই নাকি সালমানের দাবাং হওয়ার আসল কারণ বলে ট্রেলারে জানাচ্ছেন অভিনেতা।

তবে অবশ্য সালমানের পরিচয় আগেই দিয়ে জানিয়েছেন, যার খুশির জন্য অন্য কারোর অখুশি হওয়ারও কারণ হয়ে দাঁড়াতে পারেন তিনি। সিনেমায় সাই মঞ্জরেকরের সঙ্গে প্রেম করলেও বাস্তাবে সাই অবশ্য সালমানের হাঁটুর বয়সী।

এখানেই শেষ নয়, দাবাং থ্রির ট্রেলারে বিরোধী পক্ষ অর্থাৎ অভিনেতা সুদীপের সঙ্গেও জোর লড়াই দেখানো হয়েছে সালমানের। গুন্ডাদের সঙ্গে সালমানের লড়াই জমে উঠেছে ছবির ট্রেলারে। দেখা গেছে সালমান চাবুক বের করতেই প্যান্ট খুলে পড়ে গিয়েছে কোনও এক গুন্ডার। যে অ্যাকশন দৃশ্যগুলি অবশ্যই সালমানের ভক্তদের মুখে হাসি ফোটাবে।

ট্রেলার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সালমান নিজেই লিখেছেন, ‘আপনাদের ব্যস্ত সিডিউল থেকে মাত্র ৩ মিনিট সময় বের করে দাবাং থ্রির এই ঝলক দেখে নিন।’ এমনকি দাবাং থ্রির কথা মাথায় রেখে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে চুলবুল পান্ডে রেখেছেন সল্লু।

প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে দাবাং থ্রির ট্রেলার। কলকাতা, হায়দরাবাদ, চেন্নাই বেঙ্গালুরু, আহমেদাবাদ, জয়পুরসহ বিভিন্ন শহরে দাবাং থ্রির ট্রেলারের স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন সালমানের ভক্তরা।

উল্লেখ্য, সালমানের দাবং ফ্রাঞ্চাইজির সমস্ত ছবিই বক্স অফিসে সুপার ডুপার হিট ছবি। দাবং থ্রিও সুপার হিট হবে বলেই আশা ফিল্ম বিশেষজ্ঞদের।

The short URL of the present article is: https://tvforumbd.com/jtut


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান