রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

হলে ফ্লপ, নেটফ্লিক্সে হিট ‘লাল সিং চাড্ডা’

ফোরাম প্রতিবেদক / ৯০ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৫, ২০২২
হলে ফ্লপ, নেটফ্লিক্সে হিট ‘লাল সিং চাড্ডা’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেতা আমির খানের আলোচিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। ছবিটি সিনেমা হলে মুক্তির পর তেমন ব্যবসা সফল হতে পারেনি। ছবিটি ঘিরে বিভিন্ন সংগঠনের বর্জনের ডাক, সঙ্গে যোগ হয় নেতিবাচক রিভিউ। দর্শকের আশাভঙ্গের পর রীতিমতো ভিডিও পোস্ট করে ক্ষমা চান অভিনেতা আমির খান।

হলে ছবি ফ্লপ হওয়ায় সিনেমার মূল্যও কমে যায়। মাত্র ৮০ কোটি রুপিতে ছবিটি কিনে নেয় নেটফ্লিক্সে। আর ৫ অক্টোবর পূর্বঘোষণা ছাড়াই নীরবে নেটফ্লিক্সে ছবির প্রিমিয়ার হয়। সিনেমা হলে ফ্লপ হলেও ওটিটিতে বাজিমাত করেছে ‘লাল সিং চাড্ডা’। যেখানে এখন পর্যন্ত এ সিনেমা ৬৬ লাখ ঘণ্টা দেখা হয়েছে বলে জানিয়েছে অনলাইন স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স।

হ্যারি পটার সিনেমার হ্যাগ্রিড আর নেই

আরও জানা গেছে, ছবির দেখার বিচারে ভারতীয় ছবিগুলির মধ্যে নেটফ্লিক্সে এক নম্বরে উঠে এসেছে আমির-কারিনার এই ছবি। আর ইংরাজি ও ভারতীয় ছবি মিলিয়ে ‘লাল সিং চাড্ডা’ রয়েছে ২ নম্বরে।

শুধুমাত্র ভারতেই নয়, দেশের বাইরের দর্শকরাও নেটফ্লিক্সে ‘লাল সিং চাড্ডা’ দেখছেন। বিশ্বের ১৩টি দেশের সিনেমার মধ্যে প্রথম ১০টি ছবির তালিকায় উঠে এসেছে এই ছবি। যার মধ্যে রয়েছে বাংলাদেশ, মরিশাস, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, ওমান, বাহরিন, মালয়েশিয়া এবং সংযুক্ত আরব আমিরাত।

The short URL of the present article is: https://tvforumbd.com/6l71


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান