মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

হত্যা মামলায় ভারতীয় অভিনেতা আটক

বিনোদন ডেস্ক / ২৯ জন দেখেছেন
আপডেট : জুন ১২, ২০২৪
হত্যা মামলায় ভারতীয় অভিনেতা আটক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কন্নড় সিনেমার অভিনেতা দর্শন থুগুদিপাকে আটক করা হয়েছে। হত্যা মামলায় মঙ্গলবার (১২ জুন) মহিশূরের ফার্মহাউস থেকে দর্শনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য এ অভিনেতাকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হচ্ছে।

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ হিন্দুস্তান টাইমসকে বলেন, ৯ জুন কামাক্ষীপালয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে। এ মামলার তদন্ত করতে গিয়ে কন্নড় সিনেমার এক অভিনেতার (দর্শন) নাম উঠে এসেছে। যে ব্যক্তি খুন হয়েছেন, তার নাম রেণুকা স্বামী (৩৩)।

রেণুকা স্বামীর হত্যা মামলার তদন্ত বড় পরিসরে করতে গিয়ে অভিনেতা দর্শনের নিরাপত্তারক্ষীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। ৮ জুন হত্যা করা হয় রেণুকা স্বামীকে। ৯ জুন কামাক্ষীপালয়ার কাছের একটি ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর মধ্যে বেশ কয়েকটি গুঞ্জনের কথা শোনা যাচ্ছে। এর মধ্যে একটি গুঞ্জন, অভিনেত্রী পবিত্রা গৌড়াকে আপত্তিকর খুদে বার্তা পাঠিয়েছিলেন খুনের শিকার রেণুকা। পবিত্রা আবার দর্শনের খুব কাছের। দুজনের প্রেমের জল্পনাও রয়েছে। পবিত্রার কারণেই কি রেণুকার ওপর ক্ষিপ্ত ছিলেন দর্শন? আর রেণুকার মৃত্যুর ঘটনায় তাঁর কি কোনো ভূমিকা রয়েছে? এসবই নাকি জিজ্ঞেস করছে পুলিশ।

১৯৯৭ সালে রুপালি পর্দায় অভিষেক ঘটে দর্শন থুগুদিপার। ২০০১ সালে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘ম্যাজেস্টিক’, ‘কারিয়া’, ‘গাজা’ ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান