মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

স্বামী খোঁজে পুলিশের দ্বারস্থ দীপিকা পাড়ুকোন!

ফোরাম প্রতিবেদক / ৭৯ জন দেখেছেন
আপডেট : জুলাই ৫, ২০২৩
স্বামী খোঁজে পুলিশের দ্বারস্থ দীপিকা পাড়ুকোন!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিপাকে পড়েছেন দীপিকা পাড়ুকোন। এমনই বিপাক যে, থানা পর্যন্ত গড়িয়েছে জল। রাতভর নিখোঁজ স্বামী। হদিস না পেয়ে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হয়েছেন বলিউড অভিনেত্রী। পুলিশ আধিকারিকদের চোখমুখের অভিব্যক্তিতে আরও ঘনাচ্ছে রহস্য। কোথায় গেলেন দীপিকার স্বামী?

এ দিকে রণবীর সিংহকে দেখা গেল সম্পূর্ণ অন্য মেজাজে। কোনও এক গোপন ‘মিশন’-এ ব্যস্ত তিনি। কাকে ধাওয়া করছেন অভিনেতা, তা স্পষ্ট নয়। তবে ওই মিশন যে তাঁর কাছে বেশ গুরুত্বপূর্ণ, তা বোঝা গেল অভিনেতার ভাবভঙ্গিতেই।

দীপিকা ও রণবীরের এই রহস্যের মধ্যেই আবার দেখা মিলল চেলম স্যরের। তিনি কী করছেন এই জটিল পরিস্থিতিতে? না কি তিনিই আদপে সমাধান বাতলে দেবেন এই রহস্যের? দেখা গেল ইয়ারপিসে রাম চরণকে একের পর এক নির্দেশ দিয়ে যাচ্ছেন তিনি। চেলম স্যরের নির্দেশ পাওয়ামাত্র ছুট দিলেন দক্ষিণী তারকা। কার পিছনে? তা এখনও স্পষ্ট নয়।

অন্য দিকে, থানায় মুখ ভার করে দাঁড়িয়ে দক্ষিণী তারকা অভিনেত্রী তৃষা কৃষ্ণণ। এই ধোঁয়াশার মধ্যে তিনিই বা কাকে খুঁজছেন? মেলেনি উত্তর। তবে কি সবটাই এখনও ‘সিক্রেট’?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় মুক্তি পাওয়া এই ভিডিয়ো দেখে উত্তেজনা তুঙ্গে নেটাগরিকদের। দীপিকা, রণবীর, চেলম স্যর, রাম চরণ ও তৃষা কৃষ্ণণকে এক ফ্রেমে দেখেই আরও বেড়েছে উন্মাদনা। সম্প্রতি ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন রণবীর। লিখেছেন, ‘‘রহস্য উন্মোচিত হওয়ার জন্য আরও একটু অপেক্ষা করতে হবে।’’ কোন রহস্য? তবে কি ফের কোনও প্রজেক্টের জন্য জুটি বাঁধছেন রণবীর ও দীপিকা? সঙ্গে থাকছেন চেলম স্যর, রাম চরণ ও তৃষা? না কি কোনও বিশেষ বিজ্ঞাপনের জন্য হাত মিলিয়েছেন পাঁচ তারকা? এখন তা নিয়ে তুঙ্গে জল্পনা।

সাধারণত কোনও বড় ছবি হলেও তাঁর খবর অনেক আগেই পাওয়া যায়। তাই একটি ছবি বা সিরিজ় এত দূর শুটিং হয়ে টিজ়ার মুক্তি পেয়ে গেল, কেউ জানতেও পারল না, তা একটু অবিশ্বাস্য। হতে পারে, এই ভিডিয়ো সবই আলাদা প্রজেক্টের মিলিত কোনও টিজ়ার। হতে পারে কোনও স্পাই ইউনিভার্স তৈরি হচ্ছে, তার কোনও আগাম ঝলক। তবে সত্যিই যদি এত জন তারকা এক ফ্রেমে কোনও কাজ করে থাকেন, তা হলে দর্শক সেই কাজ দেখার জন্য যে মুখিয়ে থাকবেন, তা নতুন করে বলার প্রয়োজন পড়ে না।

The short URL of the present article is: https://tvforumbd.com/wkky


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান