রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

স্বামীর ডিভোর্সের খবরে মাহির উচ্ছ্বাস

ফোরাম প্রতিবেদক / ১৫২ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২৩
স্বামীর ডিভোর্সের খবরে মাহির উচ্ছ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আলোচিত ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। লাইট-ক্যামেরার বাইরে আছেন বছর খানেকের বেশি সময় ধরে। বিয়ের পর স্বামী, সংসার নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন এ নায়িকা। তবে রাজনীতির মাঠেও বেড়েছে আনাগোনা।

মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি তিনি নিজেই জানিয়েছিলেন গেল বছরের ১২ সেপ্টেম্বর। ঘোষণা দেওয়ার সময় তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বর্তমানে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তানের মুখ দেখার অপেক্ষায় এ নায়িকা।

এসবের মধ্যে নায়িকার জীবনে ঘটে গেল আরেকটি ঘটনা। যেটাকে মাহি জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে ব্যাখ্যা করলেন।

২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করার পর হঠাৎ ২০২১ সালের ২৩ মে ৫ বছরের সাংসারিক জীবনের ইতি টানার ঘোষণা দেন মাহি।

অপুর সঙ্গে বিচ্ছেদের পর একই বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন এই নায়িকা। সে সময় জানা যায়, রাকিব সরকারের আরও একটি স্ত্রী রয়েছে। তার সঙ্গে বিচ্ছেদ হয়েছিল কি না- তখন তা জানা যায়নি।

তবে শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে মাহি নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করে তার স্বামীর প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের খবরটি জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

রাকিবের ফেসবুক পোস্টের স্ক্রিনশট শেয়ার করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব প্রিয় ডায়েরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বৌয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ, অনেক ভালোবাসি তোমাকে।’

নায়িকার পোস্ট করা স্ক্রিনশটে দেখা যায়, রাকিব তার পোস্টে লিখেছেন- ‘আমার একমাত্র বউয়ের চিত্রগ্রাহক আমি।’ সেই পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘দুই মাত্র হবে কাকা।’ তার এমন মন্তব্যের উত্তরে রাকিব লেখেন, ‘আমার বউ একটাই, ডিভোর্সের পর বউ থাকে না।’

গত ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে মাহি অভিনীত সিনেমা ‘বুবুজান’। শাপলা মিডিয়ার ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/wan7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান