মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

স্বামীকে বিনা পোশাকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?

ফোরাম প্রতিবেদক / ২৫৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৩, ২০২২
স্বামীকে বিনা পোশাকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বৃহস্পতিবার রাত থেকে সোশ‍্যাল মিডিয়ায় রণবীর ঝড়। নগ্ন ফটোশুটে আগুন ছড়িয়েছেন অভিনেতা। রণবীর সিং মানেই নিত‍্যনতুন সারপ্রাইজ, একথা কারোরই অজানা নয়। কিন্তু তাই বলে তিনি যে এতদূর চলে যেতে পারেন তা ভাবতেও পারেননি কেউ। আর দীপিকা পাডুকোন? খাস রণবীর ঘরণী কী বলছেন স্বামীর কাণ্ডে?

সূত্র জানায়, ফটোশুটের শুরু থেকেই যুক্ত ছিলেন দীপিকা। সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যে আসার আগেই ছবিগুলি দেখেছিলেন রণবীর ঘরণী আর রীতিমতো চমকে গিয়েছিলেন তিনি। তবে স্বামীকে প্রতিটি বিষয়েই সমর্থন করে এসেছেন দীপিকা। তাই এমন চ‍্যালেঞ্জিং একটা বিষয়েও ‘না’ করেননি তিনি।

দীপিকা নিজেও নগ্ন ফটোশুটের অংশ থেকেছেন। তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির জন‍্য বিনা পোশাকে একটি ফটোশুট করেছিলেন তিনি। তবে দীপিকার তুলনায় রণবীরের ফটোশুটটি নিঃসন্দেহে অনেক বেশি ঝুঁকিপূর্ণ।

এক জনপ্রিয় ম‍্যাগাজিন কভারের জন‍্য ন‍্যুড ফটোশুট করেছেন রণবীর। তাঁর ছবি দেখে যখন সবার চোখ কপালে তখন অভিনেতার দাবি, হাজার লোকের সামনে নগ্ন হওয়াও তাঁর কাছে কোনো ব‍্যাপারই না। এবার এক সূত্র সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে জানায়, অনেকদিন পরিকল্পনা করেই করা হয়েছে ফটোশুটটি।

রণবীর ঠিক করেই নিয়েছিলেন, সম্পূর্ণ অনাবৃত হয়েই পোজ দেবেন। এমনিতে নিজের ফ‍্যাশন সেন্স নিয়ে প্রায় রোজই সবাইকে বিষম খাওয়ান তিনি। তাই রণবীরের থেকে এই নগ্ন ফটোশুট খুব একটা অপ্রত‍্যাশিত নয়। ছবিগুলি নাকি গত মে জুন মাসেই প্রকাশ‍্যে আসার কথা ছিল। কিন্তু সিনেমার মুক্তি থাকায় অপেক্ষা করতে চেয়েছিলেন রণবীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান