মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

স্বপ্ন পূরণ হলো ফারিণের

বিনোদন প্রতিবেদক / ২২ জন দেখেছেন
আপডেট : জুন ১২, ২০২৪
স্বপ্ন পূরণ হলো ফারিণের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছোটবেলা থেকেই টেলর সুইফটের গানের ভীষণ ভক্ত। বড় হয়েও গানের প্রতি মোহ কমেনি। এই অভিনেত্রী সময় পেলেই সুইফটের গান মুগ্ধ হয়ে শোনেন। কিন্তু কখনও ভাবেননি প্রিয় শিল্পীর গান সরাসরি শুনতে পারবেন। এবার সেই স্বপ্ন পূরণ হয়েছে ফারিণের।

গত ৭ জুন স্কটল্যান্ডের রাজধানী এডিনবরায় মারিফিল্ড স্টেডিয়ামে সুইফটের গান শুনেছেন ফারিণ। মঞ্চে গাইছেন সুইফট। দর্শকের ভিড়ের মধ্যে দাঁড়িয়ে তার গান উপভোগ করেছেন ফারিণ। প্রথমবার সামনাসামনি সুইফটের গান শুনে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

জানা গেছে, ৭, ৮ ও ৯ জুন এডিনবরায় মারিফিল্ড স্টেডিয়ামে সুইফটের কনসার্টে ২ লাখের বেশি শ্রোতা অংশ নিয়েছিল। তার এই কনসার্টের টিকিট পেতে বিশ্বজুড়ে হুড়োহুড়ি পড়ে যায়। অনেক চেষ্টার পর কাঙ্ক্ষিত টিকিট পেয়েছেন ফারিণ।

এ প্রসঙ্গে ফারিণ বলেন, টিকিটের জন্য তখন হাহাকার ছিল। যখন টিকিট পাচ্ছিলাম না। তখন ইনস্টাগ্রামে পোস্টও করেছিলাম টিকিটের জন্য। কিন্তু কাজ হয়নি। পরে একটি ওয়েবসাইট থেকে তিন গুণ দাম দিয়ে টিকিট কাটি।

স্কটল্যান্ডে সুইফটের এই কনসার্টের বিষয়টি আগেই জানতেন তিনি। ফিল্ম ফেস্টিভ্যালের কারণে ৮ ও ৯ জুন দেখার সুযোগ ছিল না। কারণ, ৯ জুন ছিল ‘ফাতিমা’-এর প্রদর্শনী। যেকোনো মূল্যে ৭ জুনের কনসার্ট দেখতেই হবে।

টিকিট পাওয়ার পর আনন্দিত হলেও কনসার্টটি আদৌও উপভোগ করতে পারবেন কি না, সে নিয়ে শঙ্কায় ছিলেন ফারিণ। তিনি বলেন, তারপরও স্টেডিয়ামে ঢোকার আগপর্যন্ত ভয়ে ছিলাম। যদি ওয়েবসাইটের টিকিট ভুয়া হয়। এর আগে নাকি ওখানে এমন ঘটনা ঘটেছে। নিজেকে বিশ্বাস করাতে পারছিলাম না যে আমি টেলর সুইফটের কনসার্ট দেখতে যাচ্ছি। সন্ধ্যা ৬টায় অনুষ্ঠান শুরু হয়। ৭টায় মঞ্চে আসেন তিনি। যতটা পেরেছি মঞ্চের কাছাকাছি ছিলাম। চোখের সামনে সুইফট! মনে হচ্ছিল, স্বপ্ন দেখছি। একজন শিল্পী যে কতটা শক্তিমান, টেলর যখন মঞ্চে প্রবেশ করেন, মনে হচ্ছিল ৭৩ হাজার দর্শকই চিৎকার করছিলেন। আমার জন্য সে এক অন্যরকম মুহূর্ত ছিল। বলে বোঝাতে পারব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান