রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় শাড়িতে হাজির জয়া

ফোরাম প্রতিবেদক / ২২৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩, ২০২২
সোশ্যাল মিডিয়ায় শাড়িতে হাজির জয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় ও গ্ল্যামারের কারণে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে আলাদা করে অবস্থান তার। বিশেষ কোনো কারণ বা কাজ ছাড়া কথা বলতে দেখা যায় না তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। যে কারণে প্রায়ই নতুন নতুন ছবি পোস্ট করে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে নিজের আনন্দঘন মুহূর্ত ভাগ করে নেন এই অভিনেত্রী।

সম্প্রতি জয়া আহসান সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ছবিগুলো পোস্ট করতেই অনুরাগীরা রিয়্যাকশন ও মন্তব্য করছেন। প্রিয় তারকার ছবিগুলো অনেকে শেয়ার করে নিজ নিজ টাইমলাইনেও রেখে দিচ্ছেন।

সবশেষ মঙ্গলবার (২ আগস্ট) সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন জয়া আহসান। ছবিতে সোনালী রঙের শড়ি ও ম্যাজেন্ডা রঙের ব্লাউজে দেখা গেছে তাকে। গলায় স্টোনের শর্ট হার ও কানে পরেছেন টপ। কপালে ছোট লাল টিপ ও চোখে সানগ্লাস। শাড়ি-ব্লাউজের এমন দারুণ কম্বিনেশনে অন্য এক জয়া আহসানকে খুঁজে পেয়েছেন নেটিজেনরা।

অভিনেত্রী ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “একজন নারীর সৌন্দর্য তার মেকআপে নয়, নারীর প্রকৃত সৌন্দর্য তার নিজ আত্মায় প্রতিফলিত হয়। এটি কোমলতা, যা ভালোবাসা দেয়, এটি আবেগ প্রকাশ করে।”

প্রসঙ্গত, গত জুনে জয়া আহসান অভিনীত শেষ সিনেমা ‘ঝরা পালক’ পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। কবি জীবনানন্দ দাশের জীবন অবলম্বনে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। এতে কবিপত্নী লাবণ্যপ্রভা দাশের ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/ops3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান