মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সোশ্যালে ঝড় তুললেন সানি লিওন (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ২৮১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৭, ২০২২
সোশ্যালে ঝড় তুললেন সানি লিওন (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের হার্ট থ্রব অভিনেত্রী সানি লিওন বেশ খানিকটা পরেই পর্দায় ফিরেছেন। সেনসেশনাল এই অভিনেত্রীর নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। যা প্রকাশের পর ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

সানি যতবারই পর্দায় এসেছেন ততবারই ঝড় তুলেছেন। বলিউডের আইটেম গানে সানি মানেই অন্যরকম এক মাত্রা। এর আগে একাধিক সিনেমার আইটেম গানে দাপট দেখিয়েছেন তিনি। আর এবার সদ্য মুক্তি পাওয়া ‘নাচ বেবি’ গানে পুরোনো সেই উষ্ণতার ঝড় তুললেন এই আইটেম গার্ল।

উল্টোপাল্টা কথা বললে ছবি তুলতে দেব না : উরফি

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ‘নাচ বেবি’ গানটি মুক্তির পর চব্বিশ ঘণ্টা পার না হতেই ইতোমধ্যে ৩০ লাখের বেশি দর্শক দেখে নিয়েছেন ভিডিওটি। অর্থাৎ নেটিজেনরা লুফে নিয়েছেন সানির এই ভিডিওটি।

সানি লিওনকে নতুন এই ভিডিওতে সাবেকি সাজে দেখা গেছে। শুরুতেই গোলাপি রঙের লেহেঙ্গায় হাজির হন তিনি। অনাবৃত পিঠ আর লেহেঙ্গার সঙ্গে মানানসই মুক্তার গয়না এবং কপালে সবুজ রঙের ছোট টিপ। আর সাবেকি এই সাজেই দর্শকের নজর কেড়ে নিয়েছেন তিনি।

থাইল্যান্ডে জোভানের সঙ্গে পূজা চেরির মাখামাখি

এছাড়াও সানিকে সাদা লেহেঙ্গায়ও একইরকম মোহময়ী দেখা গেছে। আর তার সঙ্গে দেখা গেছে কোরিওগ্রাফার ও পরিচালক রিমো ডিসুজাকে। মাত্র তিন মিনিট ৪৬ সেকেন্ডের ভিডিওতে অভিনেত্রীর সঙ্গে তাল মেলাতে দেখা গেছে রিমোকে। এছাড়াও দেখা গেছে সংগীতশিল্পী ভূমি ত্রিবেদীকে। সূত্র: জি-নিউজ

The short URL of the present article is: https://tvforumbd.com/fsqa


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান