শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

সোনমের রাজকীয় পোশাক নজর কেড়েছে সবার

ফোরাম প্রতিবেদক / ১০৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ২, ২০২৩
সোনমের রাজকীয় পোশাক নজর কেড়েছে সবার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

লন্ডনের সাউথ অডলি স্ট্রিটের নেহেরু সেন্টারে সম্প্রতি ইন্ডিয়া গ্লোবাল ফোরামের আয়োজনে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী-ফ্যাশন আইকন সোনম কাপুর। সেখানে সোনমের রাজকীয় পোশাক নজর কেড়েছে সবার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, লেখক আমিশ ত্রিপাঠির সঙ্গে এই অনুষ্ঠানের ফায়ারসাইড চ্যাট সেশনে অংশ নেন সোনম। এ সময় পাঙ্কাজ এস হেরিটেজের নকশা করা জমকালো শাড়িতে রাজকীয় লুকে দেখা মেলে সোনমের। ভারতীয় টেক্সটাইল ঐতিহ্যের সমৃদ্ধ এক ব্র্যান্ড পাঙ্কাজ হেরিটেজ।

এদিনের সাজপোশাকের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সোনম। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘সাউথ অডলি স্ট্রিটের জমকালো নেহরু সেন্টারে প্রিয় আমিশ ত্রিপাঠির সঙ্গে ইন্ডিয়া গ্লোবাল ফোরাম ফায়ারসাইড চ্যাটে অংশ নিয়েছিলাম। একজন প্রতিভাবান ডিজাইনার পাঙ্কাজ এস হেরিটেজের তৈরি সুন্দর শাড়িতে সেজেছিলাম এদিন।’

সোনমের বোন রিয়া কাপুর এই ইভেন্টের জন্য অভিনেত্রীর স্টাইল করেছিলেন। সেলিব্রিটি স্টাইলিস্ট বিদিপ্ত দাস রাজকীয় লুকে এদিন সোনমের ছবি পোস্ট করেন। শাড়ি সম্পর্কে বিস্তারিত বিবরণ দিয়েছেন তিনি।

বিদীপ্ত দাসের পোস্ট অনুসারে, সোনা এবং রুপার গুলকারি বা তারের এমব্রয়ডারি করা সোনমের শাড়িকে বলা হয় ভ্যান বৈভব। এতে শ্রীনগরের ১০৮ রঙের রেশম, আসল সোনা এবং রুপার তার ব্যবহার করে এবং সুতোর কাজ করা হয়েছে। শাড়ির মূল তন্তু মুর্শিদাবাদ থেকে আনা ঢাকাই টিস্যু এবং পাড়ের অংশটি বেনারসে বোনা আসল জরি কোরা।

সোনমের শাড়ি জুড়ে রয়েছে সুতোর কাজ। গাছপালা, পশু-পাখিসহ জঙ্গলের নানা দৃশ্যের কথা মনে করিয়ে দেয় এর নকশা। শাড়ির সঙ্গে গোল গলা একটি ব্লাউজ পরেছেন অভিনেত্রী। এ ছাড়া চিতা প্রিন্ট একটি শাল কাঁধে রেখেছেন। সেই সাথে পান্নার কানের দুল, সোনার আংটি ও হাই হিল পরেন সোনম। নিঁখুত মেকআপে যেন অপরূপা অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/yfmp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান