সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সেলুলয়েডে ঢাকার শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হান্নান

বিনোদন প্রতিবেদক / ১৯ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২৪
সেলুলয়েডে ঢাকার শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হান্নান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকার অপরাধ দুনিয়ার এক সময়ের ত্রাস পিচ্চি হান্নান। ২০০৪ সালের ২৬ জুন র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছিল এই শীর্ষ সন্ত্রাসী। এবার তাকে নিয়ে টলিউডে তৈরি হচ্ছে সিনেমা। ‘হান্নান’ নামের এই ছবি পরিচালনা করছেন কলকাতার শুভজিৎ রায় চক্রবর্তী।

বাণিজ্যিক ঘরানায় নির্মিতব্য এ সিনেমায় নামভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের জয় চৌধুরী। তাঁর সঙ্গে রয়েছেন টলিউডের দুই নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায় ও মধুরিমা বসাক।

সম্প্রতি জয় চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে এই ছবির বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। জানিয়েছিলেন, সব কিছু এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে ঘোষণার পরই এ বিষয়ে কথা বলতে চান তিনি।

তবে স্থানীয় সংবাদমাধ্যম আজকালকে সিনেমাটির বিষয়ে নিশ্চিত করেছেন এর প্রযোজক অরিত্র দাস। তাঁর সঙ্গে যৌথ প্রযোজনায় রয়েছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জোনাস ফিল্মস ইন্টারন্যাশনাল। অরিত্র বলেন, ‘একদম মশালা সিনেমা যাকে বলে, সেটাই বানাতে চলেছি। রোমান্স আছে, থাকবে ভরপুর অ্যাকশনও। মুসলিম পরিবারের গল্প বলবে এই সিনেমা।’

তিনি জানান, ছবির চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের পথে। খুব শিগগিরই লুক সেট হবে। তারপর তিন মাসের মহড়া। এরপর মে মাসে ছবির শুট শুরু। ছবিতে এই তিন অভিনেতা ছাড়াও রয়েছে একঝাঁক তারকা অভিনেতা। প্রাথমিক কথা অনুযায়ী থাকতে পারেন পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়, তপতী মুন্সি, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, বিশ্বজিৎ ঘোষ প্রমুখ।

The short URL of the present article is: https://tvforumbd.com/bohn


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান